,

সর্বশেষ
bnr ad 250x70 1

সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে আক্রমনের শিকার ওয়াসিম আকরাম

aনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, ধারাভাষ্যকারের ভূমিকায় এমন অস্বস্তিতে বোধহয় কখনো পড়েননি ওয়াসিম আকরাম। খেলোয়াড়ি-জীবনে বল হাতে প্রতিপক্ষের ব্যাটসম্যানের বুকে কাঁপন ধরিয়ে দিতেন পাকিস্তানের এই কিংবদন্তি পেসার। অথচ খেলা নিয়ে বিশ্লেষণ করতে গিয়ে তিনি নিজেই কেঁপে উঠলেন! তাও আবার সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে।

রোববার ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের পর আজতক নামের একটি নিউজ চ্যানেলে খেলা নিয়ে বিশ্লেষণ করছিলেন আকরাম। স্বভাবতই তাঁর বিশ্লেষণের বড় অংশজুড়ে ছিল বিরাট কোহলির চমৎকার ইনিংসের প্রশস্তি। তবে বেশিক্ষণ কথা বলতে পারেননি পাকিস্তানের বহু জয়ের নায়ক। হঠাৎ করেই কয়েকজন অজ্ঞাত, অবাঞ্ছিত লোক ঢুকে পড়ে সরাসরি সম্প্রচারের মধ্যে। আকরামকে উঠে দাঁড়াতে বলে সামনে রাখা মাইক কেড়ে নেয় তারা। এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় পাকিস্তানের সাবেক অধিনায়ক তখন হতভম্ব।

‘দুষ্কৃতকারী’রা অবশ্য আকরামের গায়ে হাত দেয়নি। অনুষ্ঠানটির উপস্থাপক বিক্রান্ত গুপ্তা সবাইকে আশ্বস্ত করে টুইটারে লিখেছেন, ‘বন্ধুরা, আতঙ্কিত হওয়ার প্রয়োজন নেই। ওয়াসিম আকরামের কিছু হয়নি। শুধু কয়েকজন লোক তার ক্যামেরার সামনে বাধা হয়ে দাঁড়িয়েছিল। আর কিছু নয়।’

এই ঘটনার ভিডিও ইন্টারনেটে ‘ভাইরাল’ হয়ে গেছে ইতিমধ্যেই। নিন্দার ঝড়ও উঠেছে।

 

বি এন আর/০০১৬/০০৩/০০২৮/০০৩৬২৪/এন

মতামত...