,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাংবাদিক জিসানের ওপর হামলার ঘটনায় অবশেষে মামলা নিয়েছে রামু থানা

বিডিনিউজ রিভিউজ.কম::অবশেষে মামলা নিয়েছে রামু থানা পুলিশ। কক্সবাজারের রামু উপজেলায় গত ১৯ অক্টোবর বর্বরোচিত সন্ত্রাসী হামলার শিকার দৈনিক প্রতিদিনের সংবাদের রামু প্রতিনিধি দিদারুল আলম জিসানের পরিবারের দায়ের করা মামলা নিয়েছে বলে জানিয়েছেন জিসানের স্বজনরা।

সোমবার সন্ধ্যায় মুঠোফোনে জিসানের স্ত্রী কোহিনুর আক্তার জানান, শনিবার রামু থানায় মামলার এজাহার লিখে আসার পরও মামলা নেবে কি নেবে না এরকম একটা সন্দেহের মধ্যে আমরা ছিলাম। আজকে মামলা নিয়েছে বলে আমরা জানতে পেরেছি। যার নং- (২৬৩৮২ জি আর)।

জরুরি ভিত্তিতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে স্থানান্তরের জন্য জানিয়েছেন কক্সবাজারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসারত গুরুতর আহত জিসানের চিকিৎসক ডাক্তার এস এম সারোয়ার। তিনি বলেন, জিসানের আঘাত গুরুতর। হামলাকারীদের আঘাতে তার কিডনিতে সমস্যা দেখা দিয়েছে। এখানে এই চিকিৎসা সম্ভব নয়। দ্রুত জিসানকে চট্টগ্রামের ভালো কোনো হাসপাতালে নিয়ে চিকিৎসা করাতে হবে।

জিসান হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বর্তমানে অন্যত্র আছেন। মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেবেন বলে জানান জিসানের স্ত্রী।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে রামু শিকলঘাটা ব্রিজ এলাকায় স্থানীয় সন্ত্রাসী আবু বক্কর ও তার সহযোগীরা জিসানের ওপর অতর্কিত হামলা চালায়। এলোপাতারি ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত হন সাংবাদিক জিসান। হামলাকারীরা তার শরীরে ৮টি ছুরিকাঘাত করেই ক্ষান্ত হননি। নগদ টাকা, মোবাইল সেট, দামি ক্যামেরা ও মোটরবাইক লুট করে নিয়ে যায়।

মতামত...