,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাংবাদিক রিয়াজ হায়দারকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন রবিবার

riaz hayderনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীসহ চট্টগ্রামের পাঁচ বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দেয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রিয়াজ হায়দার চৌধুরী ফ্যান ক্লাব। এ হুমকির প্রতিবাদে  আগামী রবিবার বিকাল ৫টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

এক প্রতিবাদপত্রে রিয়াজ হায়দার চৌধুরী ফ্যান ক্লাব নেতারা বলেন,  চট্টগ্রামের একজন যোগ্য ও সৎ সাহসী সাংবাদিক নেতা রিয়াজ হায়দার চৌধুরী, তারঁ উপর হুমকি আসা মানে পুরো সৎ ও সাহসী সাংবাদিক-লেখক সমাজের উপর হুমকি আসা। তাই এ হুমকি দাতাদের খুজে বের করে আইনের আওতায় আনতে হবে। রিয়াজ হায়দার চৌধুরীসহ চট্টগ্রামের পাঁচ বিশিষ্ট জনকে নিরাপত্তা দিতে হবে।

হুমকি পাওয়াদের মধ্যে রয়েছেন স্বনামধন্য সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শওকত বাঙালি এবং উদীচী’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও গণজাগরণ মঞ্চ, চট্টগ্রামের সদস্য সচিব ডা. চন্দন দাশ।

মতামত...