,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাকিব-তামিম-মুশফিক দুবাই পৌঁছাল

shakib-tamimনিজস্ব প্রতিবেদক,  ঢাকা,০৪, ফেব্রুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: অবশেষে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে দুবাই গিয়ে পৌঁছাল বাংলাদেশের তিন ক্রিকেটার সাকিব-তামিম-মুশফিক। সেরা এই তিন ক্রিকেটারের সঙ্গে একই ফ্রেমে থাকার কথা ছিল পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানেরও। কিন্তু কাঁধের ইনজুরির কারণে, তাকে পিএসএল খেলতে ছাড়পত্র দেয়নি বিসিবি। ফলে ফ্রাঞ্চাইজিভিত্তিক পাকিস্তানের ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টে খেলতে গেলেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম এবং তামিম ইকবাল। সন্ধ্যা সাড়ে পাঁচটায় দুবাই গিয়ে পৌঁছান বাংলাদেশের এই তিন ক্রিকেটার।

দুবাই পৌঁছার পর সাকিব-তামিমকে নিয়ে সেলফি তুললেন মুশফিকুর রহিম। সেই ছবিই তিনি আবার শেয়ার করলেন তার অফিসিয়াল ফেসবুক পেজে। ক্যাপশনে ছোটকরে লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমরা দুবাই পৌঁছালাম। উল্লেখ্য, বাংলাদেশ সময় আজ রাত দশটায় পর্দা উঠবে ঝমকালো পিএসএলের। নিরাপত্তা সমস্যার কারণে পাকিস্তানের এই ঘরোয়া টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে মরু শহর দুবাই এবং শারজায়।

পিএসএল খেলতে গত সোমবারই দুবাই যাওয়ার কথা ছিল বাংলাদেশের এই তিন ক্রিকেটারের। কিন্তু ভিসা জটিলতার কারণে তিনদিন অপেক্ষায় থাকতে হয় তাদেরকে। অবশেষে ভিসা সমস্যা কেটে যাওয়ার পর আজ দুপুরে দুবাইর উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিন ক্রিকেটার। যদিও তিনজন গিয়েছেন দুটি ভিন্ন ভিন্ন ফ্লাইটে। তামিম-মুশফিক একটাতে এবং সাকিব অন্যটাতে। দুবাইতে গিয়েই আবার এক হলেন তিনজন এবং একসঙ্গে ছবিও তুললেন।

মজার বিষয় হলো, সাকিব-মুশফিক আবার পিএসএলে হয়ে যাবে সতীর্থ। তাদের প্রতিপক্ষ থাকবেন তামিম। করাচি কিংসে মুশফিক সতীর্থ হিসেবে পাচ্ছেন সাকিবকে। তামিম খেলবেন পেশোয়ার জালমিতে।

শুক্রবার বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় সাকিব-মুশফিকদের ম্যাচ লাহোরের বিপক্ষে। দুবাইয়ের একই মাঠে বাংলাদেশ সময় রাত দশটায় তামিমরা খেলবেন ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে। বাংলাদেশের গাজী টিভি খেলাগুলো সম্প্রচার করবে।

মতামত...