,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় অগ্নিকান্ডে ১১ দোকান পুড়ে ছাই

1মো. নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামের সাতকানিয়ায় অগ্নিকান্ডে ১১ দোকান পুড়ে ছাই হয়ে েেগছে। ঘটনাটি ঘটে গত বৃহষ্পতিবার রাত ২টার সময় উপজেলা ছদাহা মিঠারদিঘী ষ্টেশন এলাকায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে বেড়ার তৈরী টিন সেড দোকান ঘরগুলো পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা জানান, গভীর রাতে আজিজুল হকের মালিকানাধীন আল্লাহ্র দান চায়ের দোকানের সুইজ বোর্ডে বৃষ্টির পানি পড়লে শর্ট সার্কিটের সৃষ্টি হয়ে আগুনের সূত্রপাত হয়। গভীর রাতে এলাকার লোকজন ঘুমিয়ে পড়ার কারনে দোকান থেকে কেউ কিছু বের করতে পারেনি। আগুনে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা হলেন লোকমান হাকিম, মিলন শীল, প্রদীপ শীল, সুভাষ শীল, টিটু নাথ, মোজাম্মেল হক, আজিজুল হক, নুরুল কবির, কার্তিক দাশ, আবদুর রশিদ ও জালাল হাদি। স্থানীয় ও ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন, অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২০ লক্ষ টাকা। ক্ষতিগ্রস্থ দোকানের মধ্যে ছিল ফলের দোকান, চায়ের দোকান, সেলুন, মুদির দোকান ও হার্ডওয়ারের দোকান।
যোগাযোগ করা হলে সাতকানিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মাহবুব এলাহী বলেন, খবর পেয়ে দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

মতামত...