,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় অগ্নিকান্ডে ৪ বাড়ি পুড়ে ছাই

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম,১৯ বিডিনিউজ রিভিউজ.কম:: দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় অগ্নিকান্ডে ৪ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত ১৮ জানুয়ারী বুধবার দুপুর দেড়টার সময় উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া চেয়ারম্যান পাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে ।
স্থানীয় বাসীন্দা মো. সেলিম জানান, বুধবার  দুপুর দেড়টার সময় রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে প্রায় ঘন্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে আসবাবপত্রসহ বিভিন্ন মূল্যবান ইলেক্ট্রনিক মালামাল পুড়ে যায়। ক্ষতিগ্রস্থরা এবং স্থানীয়রা জানান, সবকিছু মিলে ৪ বাড়ির প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন নুর হোসেন ড্রাইভার, ওসমান গনি, লোকমান হাকিম ও মোহাম্মদ ফোরকান। খবর পেয়ে সাতকানিয়্ াউপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।
যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ বলেন, ঘটনাস্থল পরিদর্শ করেছি এবং ক্ষতিগ্রস্থদের কিছু শীতবস্ত্র প্রদান করেছি।
উত্তর সাতকানিয়া যুবলীগ সাধারন সম্পাদক ওসমান আলী ও কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাষ্টার মোহাম্মদ ইউনুচ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ প্রদান করেন।

মতামত...