,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় চুরি হওয়া মাইক্রোবাস উদ্ধার, আটক ১

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম,বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের সাতকানিয়ায় রাতের আঁধারে চুরি হওয়া হাইয়েজ মাইক্রোবাসটি উদ্ধার হয়েছে। ২৮ সেপ্টেম্বর রাতে উপজেলার সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় উত্তম বাবুর গ্যারেজ থেকে পৌরসভার ছমদার পাড়া এলাকার মৃত হামিদুর রহমানের পুত্র মোঃ শফিকুর রহমানের মালিকানাধীন হাইয়েজ মাক্রোবাস (চট্টমেট্রো-ছ-১১-১৮৯৯) গাড়ীটি চুরি হয়ে যায়।

  এ বিষয়ে শফিকুর রহমান বাদী হয়ে সাতকানিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যাহার নাম্বার ২৪২৯/১৬ ইং।
জানা যায়, ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে মাক্রোবাসটি লোহাগাড়া উপজেলার কলাউজান নয়াহাট এলাকা থেকে উদ্ধার করেছে স্থানীয় লোকজন। এ সময় ১ চোরকে আটক করা হয়।
শফিকুর রহমানের বন্ধু মনছুর জানান, হাইয়েজ মাইক্রোবাসটি প্রতিদিনের মতো ড্রাইভার উত্তম বাবুর গ্যারেজে পার্কিং করে রেখে চলে যায়। সকালে এসে দেখতে পাই গাড়ীটি চুরি হয়ে যায়। সাথে সাথে শফিক থানায় একটি অভিযোগ দায়ের করে।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় খবর আসে লোহাগাড়ার কলাউজান ইউনিয়নে স্থানীয় লোকজন চালককে সন্দেহ করে একটি হাইয়েজ আটক করে। ঘটনাস্থলে গেলে দেখা যায় এটি শফিকের চুরি হওয়া গাড়ী। এসময় আটক করা হয় লোহাগাড়ার পদুয়া ফইজ্জাতিকুল এলাকার পেঠানের পুত্র আব্দুর রশিদ (২৬) কে।

মতামত...