,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি ২ ভূয়া পুলিশ আটক

abnr ad 250x70 1মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম সংবাদদাতা , বিডি নিউজ রিভিউজ ডটকমঃ মহাসড়কে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি থামিয়ে চাঁদাবাজি করার সময় দুই ভূয়া পুলিশকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ। গত ৫ মে বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার ছদাহা টাইম ক্যাপে রিসোর্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতদের নাম নাজিম উদ্দিন (৩২) ও মোঃ শাহজাহান (৩০)

জানা যায়, বৃহস্পতিবার সকালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের টাইম ক্যাপে রিসোর্ট এলাকায় ৫-৬ জনের একটি দল বিভিন্ন গাড়িতে তল্লাশি করে গাড়ির চালকদে কাছ থেকে টাকা আদায় করছে। গোপন সংবাদে খবর পেয়ে সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) জুলুস খান পাঠান সঙ্গীয় ফোর্স নিয়ে টাইম ক্যাপে এলাকায় অভিযান চালিয়ে দুই ভূয়া পুলিশকে আটক করে। এসময় ভূয়া পুলিশের অন্য সদস্যরা পালিয়ে যায়।
আটক ভূয়া পুলিশ নাজিম উদ্দিন উপজেলার জনার কেঁওচিয়া গ্রামের ব্যবসায়ী পাড়ার সাহাব মিয়ার ছেলে ও মোঃ শাহজাহান লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ডেলিয়া পাড়া এলাকার নজির আহমদের ছেলে।

সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) জুলুস খান পাঠান বলেন, আটকৃতরা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ পরিচয় দিয়ে নিরীহ লোকজনকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছে। এছাড়া রাতে মহাসড়কে গত কিছুদিন আগে যেসব স্থানে ডাকাতি হয়েছে সেখানে আটককৃতরা জড়িত রয়েছে বলে খবর পেয়েছি।
সাতকানিয়া থানার পরিদর্শক (ওসি.) মোঃ ফরিদ উদ্দিন খন্দকার বলেন, এসব অপরাধীদের ধরার জন্য পুলিশ দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। এব্যাপারে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

 

মতামত...