,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় পূনঃনির্বাচনে মানিক এওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত

মো. নাজিম উদ্দিন, দক্ষিন চট্টগ্রাম,২৩মে,বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের ১টি কেন্দ্রের পূনঃনির্বাচন মঙ্গলবার সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে দক্ষিণ । গত সনের ৪ জুন ষষ্ট ধাপের ইউপি নির্বাচনে ব্যাপক গোলযোগ ও ভোট কারচুপির অভিযোগে সাতকানিয়া এঁওচিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ১টি কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করা হয়। পরবর্তীতে অনেক চড়াই উৎড়াই পার করে বন্ধ হয়ে যাওয়া ভোট কেন্দ্রের নির্বাচন পূনঃনির্বাচন দেয় সংশ্লিষ্ট প্রশাসন। উপজেলার এঁওচিয়া ইউনিয়নের উত্তর-পূর্ব এঁওচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত এ পূণঃনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম ওরফে মানিক পেয়েছেন ৫৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি উপজেলা এলডিপির সভাপতি(আনারস) স্বতন্ত্র প্রার্থী মাহামুদুল হক চৌধুরী পেয়েছেন ৬৫ ভোট। এ কেন্দ্রে মোট ভোটার ১ হাজার ৩শ’ ৬৮ ভোট। পূণঃনির্বাচনের প্রাপ্ত ভোটসহ নজরুল ইসলাম মানিক সর্বমোট ৬ হাজার ১৯৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অপরদিকে মাহামুদুল হক চৌধুরী পেয়েছেন ৪ হাজার ৪শ’ ৪৮ ভোট। এদিকে একই সাথে নির্বাচিত হয়েছেন ৬ নং ওয়ার্ডের মো. সেলিম উদ্দিন। তিনি পেয়েছেন ৩৫১ ভোট।
রিটার্নিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আজিম শরীফ বলেন, এঁওচিয়া ইউনিয়নের উত্তর-পূর্ব এঁওচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পূণঃনির্বাচন কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে।
সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ বলেন, স্থগিত থাকা কেন্দ্রের নির্বাচন নিয়ে জনমনে সন্দেহ আর সংশয় থাকলেও জনগনের সহয়তা ও প্রশাসনের নিরপেক্ষতায় সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে।

মতামত...