,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় মটর সাইকেল বিক্রির কথা বলে যুবককে হত্যার চেষ্টা ৩ আটক

aমো. নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ সাতকানিয়ায় প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটে গত সোমবার রাতে উপজেলার ছদাহা খোর্দ্দ কেঁওচিয়া বহনামুড়া কালামের ডেবা এলাকায়। প্রতারনার সাথে জড়িত থাকার অপরাধে আটককৃতরা হলেন উপজেলার ছদাহা আফজল নগর সিকদার পাড়া এলাকার মৃত হাজী নুর নবীর ছেলে জহির উদ্দিন(৩৫), একই এলাকার মৃত ফেরদৌস আলরি ছেলে শাহাদাত হোসেন ওরফে সাদ্দাম(২৮) ও সাতকানিয়া পৌর সভার আশেকের পাড়া এলাকার মৃত রাজা মিয়ার ছেলে মোহাম্মদ ইছহাক(৩০)। আহত যুুবক মো. কামরুল হাসানকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন দুপুরে প্রতারক জহির উদ্দিন তার পূর্ব পরিচিত কক্সবাজার জেলার মধ্যম কলাতলীর হাজী হাসান আলীর ছেলে মো. কামরুল হাসানকে মোবাইলের মাধ্যমে একটি মটর সাইকেল বিক্রির কথা জানালে কামরুল গাড়িটি কেনার জন্য সন্ধ্যায় তাঁর এক চাচাতো ভাই মোজাম্মেল হক ও খালাতো ভাই মোহাম্মদ বাপ্পিকে সাথে নিয়ে মিঠাদিঘী এলাকায় আসেন। সেখানে পূর্ব থেকে অপেক্ষারত জহির, ইসহাক, শাহাদাৎ হোসেন সাদ্দামের সাথে কামরুলের দেখা হয়। পরে মোজাম্মেল ও বাপ্পিকে মিঠাদিঘী এলাকায় বসিয়ে রেখে কামরুলকে নিয়ে জহির, ইসহাক, সাদ্দাম ছদাহা বহনামুড়া এলাকায় যায়। রাত সাড়ে দশ টার সময় পাহাড়ের ভেতর কালামের ডেবা এলাকায় পৌঁছার পর তারা কামরুল হাসানের কাছে থাকা নগদ ৫ হাজার টাকা এবং মোবাইল সেট কেড়ে নেয়। পরে তারা কামরুলকে মটর সাইকেল কেনার জন্য আনা টাকাগুলো বের করে মারধর করতে থাকে। এরপরও কামরুল মটর সাইকেলে কেনার টাকা বের করে না দেয়ায় তারা ক্ষিপ্ত হয়ে কামরুলকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। এসময় কামরুল হাসানের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং পালানোর চেষ্টা কালে ৩ প্রতারককে আটক করে থানায় খবর দেয়।
সাতকানিয়া থানার এসআই আমজাদ হোসেন পাটওয়ারী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে আটককৃতদেরকে থানায় নিয়ে আসেন এবং আহত কামরুরকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় আহত কামরুল হাসান বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
সাতকানিয়া থানার এসআই আমজাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামীরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদেরকে গতকাল আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

মতামত...