,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় মেম্বার প্রার্থীকে কুপিয়েছে প্রতিপক্ষ

aমোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামের সাতকানিয়ায় ঢেমশা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও মেম্বার প্রার্থী মোঃ শাহ আলম (৩৫)কে কুপিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষ। গত ১৮ মে বুধবার রাত ২টায় উপজেলার ঢেমশা বোর্ড অফিস এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৩জনকে আটক করেছে।

জানা যায়, গত বুধবার রাত ২টায় মোঃ শাহ আলম কেরানীহাট থেকে সিএনজি যোগে বোর্ড অফিস এলাকায় নেমে হেঁটে তার নিজ বাড়িতে যাওয়ার সময় আলমগীর পাড়া যুবলীগ নেতা আব্দুস ছোবহানের বাড়ির দক্ষিণে পৌঁছলে একটি গাছ বাগানে উঁৎপেতে থাকা প্রতিপক্ষ অপর মেম্বার প্রার্থী আবু তাহেরের নেতৃত্বে ৫-৬ জনের একটি দল কিরিচ দিয়ে শাহ আলমকে কুপাতে থাকে। এ সময় তার বাঁম হাতের একটি আঙ্গুল কুপ দিয়ে কেটে ফেলে। এছাড়া কিরিচ দিয়ে নাক, বাঁম হাতের কাঁদে ও দু’পায়ে কুপ দিয়ে গুরুত্বর আঘাত করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষ পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় শাহ আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মেম্বার প্রার্থী মোঃ শাহ আলম উপজেলার ঢেমশা ইউনিয়নের আলমগীর পাড়ার মৃত আলী মিয়ার পুত্র।
শাহ আলমের বড় ভাই মো. হারুন বলেন, আমার ভাই মেম্বার প্রার্থী হওয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু তাহের রাতের অন্ধকারে লোকজন নিয়ে মেরে ফেলার জন্য কিরিচ দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়েছে। কুপানোর সময় শাহ আলমকে বলেছেন আর কখনো মেম্বার প্রার্থী হবি, মেম্বার হওয়ার শখ মিঢিয়ে দিব আজকে। এভাবে ধমকিয়ে তারা আমার ভাইকে কিরিচ দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়েছে। এখন তার খুবই আশঙ্কা জনক।
ঘটনায় জড়িত সন্দেহে সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। তারা হলেন, ঢেমশা ইউনিয়নের বিল্লা পাড়ার আব্দুস ছালামের পুত্র আবু তাহের (৪০), একই এলাকার রহিম হাজীর বাড়ির সৈয়দ আহমদের পুত্র মো. বেলাল উদ্দিন (৩৫) ও আলমগীর পাড়ার আব্দুল জাব্বারের পুত্র মো. জামাল হোসেন (৪০)। এব্যাপারে শাহ আলমের বড় ভাই হারুন বাদী হয়ে ৮ জনকে আসামি করে সাতকানিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।
সাতকানিয়া থানার পরিদর্শক (ওসি.) মোঃ ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয় এবং বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ। এব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত...