,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় শিবির ক্যাডার মানিক গ্রেপ্তার

সাতকানিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম:: সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিবির ক্যাডার ও একাধিক মামলার পলাতক আসামি মাঈনুদ্দীন ওরফে বোমা মানিককে (৩০) গ্রেপ্তার করেছে। গত সোমবার রাত দেড়টার দিকে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাংগিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানা পুলিশ জানায়, গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের মির্জাখীল এলাকার আবদুল মান্নানের ছেলে শিবির ক্যাডার ও একাধিক মামলার পলাতক আসামি মাঈনুদ্দীন এক সহযোগীসহ সাতকানিয়া সদর ইউনিয়নের গারাংগিয়া এলাকায় অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার ওসি (তদন্ত) মো. মজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এস.আই সিরাজুল ইসলাম, দীপন চন্দ্র সরকার ও প্রিয়লাল ঘোষসহ অন্যান্য পুলিশ ফোর্স উল্লিখিত এলাকায় অভিযান চালিয়ে তাকে (মাঈনুদ্দীন) গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এসময় তার সাথে থাকা অপর এক সহযোগী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত মাঈনুদ্দীন শিবিরের একজন সক্রিয় ক্যাডার। তার বিরুদ্ধে সাতকানিয়া থানায় বিস্ফোরক, পুলিশের উপর হামলা ও ডাকাতির প্রস্তুতিসহ ৩টি মামলা রয়েছে। তাকেমঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

মতামত...