,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় স্বাধীনতা মেলার নামে চলছে অশ্লীল নৃত্য ও জুঁয়া খেলা

aমো. নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ সাতকানিয়ায় স্বাধীনতার মেলার রনামে চলছে অশ্লিল নৃত্য আর রমরমা জুঁয়ার আসর। গত শনিবার থেকে উপজেলার কেরানীহাট গরুর বাজার এলাকায় এ মেলা শুরু হয়। প্রায় মাস ব্যাপী চলবে বলে জানান মেলার আয়োজকরা। সন্ধ্যা নামার সাথে সাথে শুরু মেলার জুঁয়ার আসর। অন্যদিকে চলতে থাকে রমরমা মাদক দ্রব্যের ব্যবসা। স্থানীয় প্রশাসন মাসোহারা নিয়ে নীরব ভূমিকা পালন করার কারনে বিনা বাঁধায় মেলার ভেতরে চলছে নানা অনৈতিক কাজ। রাত গভীরে শুরু ভ্যারাইটি শো’র নামে উলঙ্গ নৃত্য। মেলার ১শ’ গজের মধ্যে রয়েছে ১টি মসজিদ, ১টি শিক্ষা প্রতিষ্ঠান ও ২টি বেসরকারী হাসপাতাল। মেলায় ব্যবহৃত ভ্যারাইটি শো’সহ বিভিন্ন ষ্টলের মাইকের আওয়াজে হাসপাতালের রুগীদের খুবই শোচনীয় বললেন, শাহ আমানত হাসপাতালের পরিচালক ডা. আবদুস ছালাম।

বিষয়টি নিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ স্থানীয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্থানীয়রা। এ ব্যাপারে যোগাযোগ করা হলে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, বিষয়টি আমার জানা নেই আমি থানাকে ব্যবস্থা নেয়ার জন্য বলে দিচ্ছি।
সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, আমি ফোর্স পাঠিয়ে অনৈতিক কাজ বন্ধ করে দিচ্ছি।

 

বি এন আর/০০১৬/০০৩/০০২৮/০০৩৬২৬/এন

মতামত...