,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় হাইওয়ে পুলিশের ভয়ে সিএনজি পালাতে গিয়ে

aমো. নাজিম উদ্দিন, দক্ষিন চট্টগ্রাম সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের সাতকানিয়ায় হাইওয়ে থানা পুলিশের চাঁদাবাজির ভয়ে পালাতে গিয়ে আবারো দূর্ঘটনায় পড়েছে একটি সিএনজি চালিত অটোরিক্সা। সিএনজিটি পালাতে গিয়ে মহসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুছড়ে যায়। এ সময় আহত হন সিএনজি চালকসহ আরো ৩ যাত্রী। তাদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে জানান সিএনজি মালিক জিয়াউর রহমান।
ঘটনাটি ঘটে গতকাল বুধবার বিকাল ৫টায় উপজেলা ছদাহা ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চারা বটতল এলাকায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চারা বটতল এলাকায় দোহাজারী হাইওয়ে থানা চেক পোষ্ট স্থাপন করে। মহাসড়কের উত্তর দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সা পুলিশের গাড়ী দেখে দ্রুত পালাতে গিয়ে মহাসড়কের পাশে উল্টে গাছের সাথে ধাক্কা লাগে।
সিএনজি’র মালিক ও সমিতির নেতারা অভিযোগ করে বলেন, হাইওয়ে পুলিশ সিএনজি আটক করতে চাইলে চালক দ্রুত পালানোর চেষ্টা করলে দূর্ঘটনায় পড়ে। তাঁরা আরো বলেন, বেশ কিছু দিন ধরে মহাসড়কে হাইওয়ে পুলিশের চাঁদাবাজিতে অতিষ্ট হয়ে গেছে সিএনজি চালকরা যার কারনে হাইওয়ে পুলিশ দেখলে সিএনজি চালকরা যম দেখার মত ভয় পান। অনুরূপ ঘটনা ঘটে গত সপ্তাহে সাতকানিয়া রাস্তার মাথা এলাকায়।
যোগাযোগ করা হলে দোহাজারী হাইওয়ে থানার ওসি বিমল চন্দ্র ভৌমিক বলেন, আমরা ওই এলাকায় চেক পোষ্ট বসিয়েছিলাম তবে কোন সিএনজিকে তাড়া করিনি। পুলিশের গাড়ী দেখে পালাতে চেষ্টা করলে পিছন দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস সিএনজিটিকে ধাক্কা দিলে উল্টে যায়।

মতামত...