,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় ১৩ হাজার ইয়াবা উদ্ধার প্রাইভেটকার জব্দ

সাতকানিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম–কক্সবাজার মহাসড়কে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৩ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে সাতকানিয়ার নয়াখাল এলাকায় ও দুপুরে লোহাগাড়া চুনতি বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা গুলো উদ্ধার করা হয়। এ সময় দু’জনকে আটক করা হয়েছে। তারা হলো কুমিল্লার কতোয়ালীর নয়াপাড়ার মিছিল মিয়ার পুত্র মো. জুয়েল হোসেন (২২) ও শাহপুর এলাকার আবদুল মালেকের পুত্র মো. জাহাঙ্গীর (৩২)।

মঙ্গলবার দিবাগত রাতে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৩ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করেছে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে দোহাজারী হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে চট্টগ্রাম–কক্সবাজার সড়কের নয়াখাল এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে প্রাইভেটকারে তল্লাশি শুরু করে পুলিশ। এসময় চট্টগ্রামমুখি একটি প্রাইভেট কার (নং– ঢাকা মেট্রো– গ– ২৭–৯০৫০) চেকপোস্টের সামনে আসলে পুলিশ সিগন্যাল দেয়। কিন্তু চালক সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে পালিয়ে যায়। পরে পেছন দিক থেকে ধাওয়া করলে প্রাইভেটকারটি সড়কের ওপর রেখে চালকসহ ইয়াবা বহনকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ তল্লাশি চালিয়ে প্রাইভেট কারের এয়ার ক্লিনারের ভেতর থেকে ৩ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করে এবং কারটি জব্দ করে থানায় নিয়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান ইয়াবা উদ্ধারের ঘটনা স্বীকার করে বলেন, এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে চুনতি বাজার এলাকায় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় পুলিশ। এসময় গ্যাস সিলিন্ডারে রক্ষিত ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। ইয়াবার মূল্য আনুমানিক ৩০ ল টাকা। আটককৃতরা হল যথাক্রমে কুমিল্লার কতোয়ালীর নয়াপাড়ার মিছিল মিয়ার পুত্র মো. জুয়েল হোসেন (২২) ও শাহপুর এলাকার আবদুল মালেকের পুত্র মো. জাহাঙ্গীর (৩২)। জব্দ গাড়ি নং– ঢাকামেট্রো–গ–২৬–৫১২৪।

লোহাগাড়া থানার ওসি মো.শাহজাহান বলেন, এসআই মো. আবদুল আউয়াল ও এএসআই ওয়াসিম প্রতিদিনের মতো যথারীতি আরকান সড়কের খান দিঘী এলাকায় রোহিঙ্গা অনুপ্রবেশে ডিউটি করে আসছিলেন। জব্দ গাড়িটি দ্রুত বেগে খান দিঘী অতিক্রম করার সময় তাদের সন্দেহ হয়। সিগন্যাল অমান্য করে গাড়িটি দ্রুত বেগে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে চুনতি বাজার এলাকায় পুলিশ এটি জব্দ করে। তখন তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয় এবং দুই জনকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মতামত...