,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাতকানিয়ায় ৪০ রাউন্ড গুলিসহ ৩ জন গ্রেফতার

aমোহাম্মদ নাজিম উদ্দিন, দক্ষিন চট্টগ্রাম প্রতিনিধি,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, সাতকানিয়া থানা পুলিশ গত বৃহষ্পতিবার রাত ১০টার সময় অভিযান চালিয়ে ৪০ রাউন্ড গুলিসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার এসআই মো. জয়নাল আবেদীন ও এএসআই আনছারুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে খাগরিয়া ইউনিয়নের কোল্ড ষ্টোরেজ এলাকা থেকে তাঁদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার চৌয়ানান্বার ঘোনা হাজী ছিদ্দিক ফকিরের বাড়ি এলাকার আবদুল হাকিমের ছেলে মো. রাসেল ওরফে ইদ্রিস(৩২), একই এলাকার আমির হামজার বাড়ি এলাকার আমির হামজার ছেলে আবদুল করিম(২৭) ও একই উপজেলার বর্দ্দার ঘাটা এলাকার হাজী বেলালের ছেলে মোক্তার মিয়া(২৬)। পুলিশ জানিয়েছে, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন প্রার্থীকে তাঁরা অস্ত্র ও গুলি সরবরাহ করে আসছে।
সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে অস্ত্র ও গুলির ব্যবসা চালিয়ে আসছিল। তিনি আরো বলেন, গুলির এ চালান আসার সাথে আরো অনেকে জড়িত থাকার তথ্য পাওয়া গেছে তাঁদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
গ্রেফতাকৃতদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

মতামত...