,

সর্বশেষ
bnr ad 250x70 1

সাভারে ডান্ডাবেরী লাগানো হত্যা মামলার আসামির পলায়ন

সাভার সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম::  নারায়ণগঞ্জের আদালতে নেওয়ার পথে শামীম আহম্মেদ (৩৪) নামের এক হত্যা মামলার আসামি পুলিশের কাছ থেকে পালিয়ে গেছে। বুধবার সকালে সাভারের আমিনবাজার এলাকায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মধ্যে এ ঘটনা ঘটে।

ডান্ডাবেরী লাগানো অবস্থায় আসামির পালানোর বিষয়টি নিশ্চিত করেন আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্য ও সাভার মডেল থানার উপ-পরিদর্শন মোঃ বাছেদ মিয়া।হত্যা মামলার আসামি শামিম আহম্মেদ নাটোর সদর থানা এলাকার হুগলবাড়ি গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় একটি হত্যা মামলার আসামি শামীমের বিরুদ্ধে আদালত গ্রেফতারী পারোয়ানা জারী করে তাকে আদালতে হাজীর করার নির্দেশ দেয়। পরে নাটোর সদর থানা পুলিশের তিন সদস্যের একটি দল হত্যা মামলার ওই আসামিকে গ্রেফতার করে ডান্ডাবেরী পরিয়ে তাকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়।

আজ সকালে তারা সাভারের আমিনবাজার এলাকায় পৌঁছালে পুলিশের ওই তিন সদস্য (এহেতসাম, মিজানুর রহমান মিজান ও আবুল কালাম আজাদ) যাত্রীবাহী বাসের মধ্যে ঘুমিয়ে পড়ে। এই সুযোগে ওই আসামি কৌশলে ডান্ডাবেরী খুলে বাস থেকে পালিয়ে যায়। এ ঘটনার পরে আমিনবাজার পুলিশ ফাঁড়ি, সাভার মডেল থানার পুলিশ ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে ওই এলাকার বিভিন্ন মহল্লায় ২০টি গ্রামে চেক পোষ্ট বসিয়ে অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করতে পারেনি। তবে হানিফ পরিবহনের ওই বাসের ভেতর থেকে ডান্ডাবেরী উদ্ধার করেছে পুলিশ।

নাটোর জেলার পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বলেন, নাটোর জেল থেকে নারায়ণগঞ্জের হত্যা মামলা আসামি নিয়ে যাওয়ার সময় সাভারে আমিন বাজার ওই আসামি পালিয়েছে। এ ঘটনায় দায়িত্ব অবহেলার কারণে ওই তিন পুলিশের সদস্যদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত...