,

সর্বশেষ
bnr ad 250x70 1

সারাদেশে জামায়াতের হরতালের কোনো প্রভাব নেই

801

 

 

 

 

 

 

 

 

 

 

নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৭, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। সারাদেশে হরতালের কোনো প্রভাব নেই। প্রতিদিনের মতোই জনজীবন স্বাভাবিকভাবে চলছে।
বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীর অভ্যন্তরীণ সব রুটে অন্যান্য দিনের মতোই যান চলাচল করছে। সকাল থেকেই গণপরিবহন রাস্তায় চলাচল করতে দেখা গেছে। অফিসগামীদের বাসে, সিএনজিচালিত অটোরিকশায় করে তাদের কর্মস্থলে যেতে দেখা গেছে। রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা তুলনামূলকভাবে বেশি চলছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজধানীর কোথাও মিছিল বা পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি।

রাজধানীর বিভিন্ন সড়কে পুলিশ ও র‌্যাব টহল দিতে ভোর থেকেই দেখা গেছে। রাস্তার প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন পয়েন্টে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে। কাউকে সন্দেহ হলে তাকে দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ব্যাংক-বিমা, স্কুল-কলেজ, অফিস-আদালতে প্রতিদিনের মতো পুরোদমে কাজ চলছে। বিভিন্ন জেলা থেকে রাজধানী অভিমুখে দূরপাল্লার বাস ও ট্রেন চলাচল রয়েছে স্বাভাবিক।

প্রসঙ্গত, মানবতাবিরোধী অপরাধের দায়ে আপিল বিভাগে জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি বহাল রাখার প্রতিবাদে এ হরতালে ডাক দেয় দলটি।

মতামত...