,

সর্বশেষ
bnr ad 250x70 1

সারা দেশে মেধাবি ছাত্রী তনু ধর্ষণ ও হত্যার বিচারের দাবীতে সমাবেশ

a নিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা,  কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মেধাবি ছাত্রী সোহাগী জাহান তনুকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যার প্রতিবাদ জানিয়ে, হত্যাকারিদের বিচার দাবি করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

বুধবার বিকেলে নগরীর জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এক মানববন্ধনে তারা এ দাবি জানান।

মানববন্ধনে বক্তারা বলেন, একজন ছাত্রীকে নৃশংসভাবে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।  এই ঘটনায় ছাত্রসমাজ আজ বিক্ষুব্ধ।  এই সমাজে কিছু মানুষ পশুর চেয়েও হিংস্র হয়ে উঠেছে।  তাদের কর্মকাণ্ড আমাদের মধ্যযুগের বর্বরতার কথা মনে করিয়ে দিচ্ছে।

তারা বলেন, একজন ছাত্রীর সঙ্গে যে বর্বরতা হয়েছে তার সুষ্ঠ‍ু তদন্ত এবং দোষীদের বিচার না হলে সমাজে ঘাপটি মেরে থাকা হিংস্র মানুষগুলো আরও হিংস্র হয়ে উঠবে।  রাষ্ট্রকে ঘাতকদের বিচার নিশ্চিত করতে হবে।  আমরা আমাদের মা-বোনদের শকুনের লালসা থেকে বাঁচাতে চাই।

tanoনগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সঞ্চালনায় মানববন্ধনে একাত্মতা জানান নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ ও মাহবুবুল হক সুমন, সদস্য শেখ নাছির আহম্মদ ও ইসতিয়াক চৌধুরী সাজিদ, সাবেক ছাত্রলীগ নেতা আবদুর রাজ্জাক।  আরও বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের সহ-সভাপতি তালেব আলী, ইয়াসিন আরাফাত কচি, রাহুল বড়ুয়া, একরামুল হক রাসেল, জয়নাল উদ্দিন জাহেদ, শাহীন মোল্লা, নাঈম রনি, আফম সাইফুদ্দিন, নোমান চৌধুরী, সৌমেন বড়ুয়া, রনি মির্জা, গোলাম সামদানী জনি, শওকত আলী রনি এবং খোরশেদ আলম মানিক।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগ নেতা মিনহাজুল আবেদীন সানি, আরিফুল ইসলাম আরিফ, হাসানুল আলম সবুজ, আমির হোসেন সোহাগ, আবদুল হালিম মিতু, দিপংকর সোম কান্ত, মোহাম্মদ বিন ফয়সাল, মিজানুর রহমান মিজান, পিংকি সাহা, বোরহান উদ্দিন ফরহাদ, শাহজাহান সাজু, কাউছার মোহাম্মদ রাজু, হৃদয় মিঞা সুমন, এহসানুল কবির ববি, আব্দুল মান্নান রুবেল, সাব্বির সাকির, মোস্তফা কামাল, আশিকুর রহমান আবির, ফয়সাল অভি, শেখর দাশ, জেরিনা ইয়াসমিন চুমকি, মোশরাফুল হক চৌধুরী পাভেল, আরাফাত রুবেল, আরমান হোসেন সুজন, ওমর গণি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা শরফুল আনাম জুয়েল প্রমুখ।

 

বি এন আর/০০১৬০০৩০০২৪/০০০৩৯৯/এস

মতামত...