,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিআইএমসিতে ওটি কমপ্লেক্স, ব্লাড ব্যাংক ও ভবন উদ্বোধন

977নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,১৭, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: চান্দগাঁও শমসেরপাড়াস্থ ২৫০ শয্যাবিশিষ্ট চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল ও ৫০টি অত্যাধুনিক ডেন্টাল ইউনিট সমৃদ্ধ চট্টগ্রাম চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল কলেজ হাসপাতাল এর ওটি কমপ্লেক্স, ব্লাড ব্যাংক ও সম্প্রসারিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার এক অনাড়ম্বর অনুষ্ঠনের মধ্য দিয়ে এ ভবন উদ্বোধন

করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি। চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ এর গভর্নিং বডি চেয়ারম্যান কর্ণেল মোহাম্মদ ইকবাল, পিএসসি, এমডিএস, (অব.) এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আমির হোসেন, ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মুসলিম উদ্দিন সবুজ, গভর্নিং বডির অন্যতম সদস্য মো: নুরুল্লাহ। এছাড়াও হাসপাতালের পরিচালক, উপ-পরিচালক, ডাক্তার, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, কর্মকর্ত-কর্মচারী এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, নগরীর সুবিধাবঞ্চিত শহরতলীতে এই সুন্দর প্রতিষ্ঠান দেখে আমি বিস্ময়াভিভূত। প্রতিষ্ঠানের উন্নয়নে আমাদের সকলের সহযোগিতা থাকবে। আমি এই প্রতিষ্ঠানের উদ্যোক্তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। এ রূপ জনহিতকর প্রতিষ্ঠান প্রতিষ্ঠার মাধ্যমেই ব্যক্তি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকেন। তাই সমাজের সকল বিত্তশালীকে তিনি সেবামুখী প্রতিষ্ঠান প্রতিষ্ঠার আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে কর্ণেল মোহাম্মদ ইকবাল সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, বৃহত্তর চট্টগ্রামের আপাময় জনসাধরণের কাছে সুস্বাস্থ্য পৌঁছে দেওয়ার জন্য আমরা বদ্ধপরিকর। জনগণের জন্য প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠান পরিচালনায় আমরা সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

মতামত...