,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিআইপি কার্ড পেলেন পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান

নিজস্ব প্রতিবেদক, ২৮ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: দেশের রপ্তানি খাতে উল্লেখযোগ্য অবদানের জন্য সিআইপি কার্ড পেয়েছেন স্মার্ট জিন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান।

সোমবার বিকাল ৪টায় রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে প্রধান অতিথি বাণিজ্যিক মন্ত্রী তোফায়েল আহমদের কাছ থেকে তিনি এ পদক গ্রহণ করেন। এর আগেও একাধিকবার সিআইপি কার্ড পেয়েছিলেন তিনি।
বাণিজ্য মন্ত্রনালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন এসডিসির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি আব্দুল মাতলুব আহমদ। অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য, বিভিন্ন সরকারি উর্দ্ধতন কর্মকর্তাসহ ব্যবসায়িক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রফতানি খাতে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়েছেন ১৬৪ জন। রফতানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ১৪টি পণ্য খাতে ১২৫ রফতানিকারক এবং পদাধিকার বলে ৩৯ ব্যবসায়ী নেতাকে সিআইপি নির্বাচন করা হয়। নির্বাচিত সিআইপিরা এক বছর পর্যন্ত বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ভোগ করবেন। তারা সচিবালয়ে প্রবেশের জন্য প্রবেশ পাশ, জাতীয় অনুষ্ঠানে ও মিউনিসিপ্যাল করপোরেশনের নাগরিক সংবর্ধনায় আমন্ত্রণপ্রাপ্তি, ব্যবসা সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও জলপথে সরকারি যানবাহনে আসন সংর ণে অগ্রাধিকার, ব্যবসা সংক্রান্ত কাজে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে লেটার অব ইন্ট্রোডাকশন প্রাপ্তি, নির্বাচিত সিআইপি তাঁর স্ত্রী, সন্তান ও নিজের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে কেবিন প্রাপ্তির ক্ষেত্রে অগ্রাধিকার এবং বিমান বন্দরে ভিআইপি লাউঞ্জ-২ ব্যবহারের সুবিধা পাবেন।

-প্রেসবিজ্ঞপ্তির।

মতামত...