,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিএমএমকে হুমকি, মুন্না ৫ দিনের রিমান্ডে মুন্না

নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১২ ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম)::arestঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) শেখ হাফিজুর রহমানকে মোবাইল ফোনে হুমকি দেয়ার অভিযোগের মামলায় মশিউর রহমান মুন্না নামে এক আসামিকে ৫ রিমান্ডে দিয়েছে আদালত।

শনিবার ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকার সিএমএম আদালত এ আদেশ দেন।

এদিন, একই অভিযোগে (গত ১০ ডিসেম্বর) দুই দিনের রিমান্ডে নেয়া ঢাকা সিটি করপোরেশনের সাবেক কমিশনার আমজাদ হোসেন মিয়াকে আদালতে হাজির করলে বিচারক তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়া, এ মামলার আরেক আসামি শহিদুর ইসলামকে ওইদিন (১০ ডিসেম্বর) জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন বিচারক।

প্রসঙ্গত, রাষ্ট্রপতির পিএস পরিচয়ে ঢাকার সিএমএম শেখ হাফিজুর রহমানকে ফোনে হুমকি দেয়ার অভিযোগের মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তারের কথা জানা গেছে। তাদের মধ্যে একজন নিজেকে রাষ্ট্রপতির পিএস পরিচয়ে ঢাকার সিএমএমকে মোবাইলে ফোন করে দারুস সালাম থানার একটি মামলায় জব্দকৃত দুটি গাড়ি মশিউর রহমান নামে জনৈক ব্যক্তিকে ফেরত দিতে তদ্বির করেন। গাড়ি ফেরত না দিলে গাড়ির মূল্যের সমপরিমান টাকা চাঁদা দাবি করা হয়। আর চাঁদা দিতে না পারলে শেখ হাফিজুর রহমান এ পদে থাকতে পারবেন না বলেও হুমকি দেয়া হয়। বিষয়টি পুলিশকে জানানোর পর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত শুরু করে। তদন্তের সূত্র ধরে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা বিভিন্ন সময়ে নিজেদের রাষ্ট্রপতির পিএস ও ছেলে পরিচয়ে পুলিশ এবং সাধারণ লোকজনের সঙ্গে প্রতারণা করে আসছিল।

মতামত...