,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিএমপির পাহাড়তলী থানার ওসি আলমগীর হোসেনকে বগুড়ায় বদলি

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার পরিদর্শক (ওসি) আলমগীর হোসেনকে তাৎক্ষণিক বদলি করা হয়েছে। চিঠি পাওয়ামাত্র তাকে বদলি হওয়া কর্মস্থল বগুড়ায় এপিবিএন-৪ এ যোগ দিতে বলা হয়েছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো তাৎক্ষণিকভাবে বদলির এই আদেশ সিএমপি এবং পাহাড়তলী থানায় পৌঁছেছে।

পাহাড়তলী থানার বর্তমান পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল হারুনকে পরিদর্শকের দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন সিএমপি কমিশনার।

সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) সালেহ মো. তানভীর বলেন, পুলিশ হেডকোয়ার্টার থেকে বদলির আদেশ এসেছে। সোমবার আদেশ জারি হয়েছে। তাকে আজকের (বুধবার) মধ্যে বগুড়ায় এপিবিএন-এ যোগ দিতে হবে। আমরা আপাতত তদন্তের দায়িত্বে থাকা পরিদর্শককে কাজ চালিয়ে নিতে বলেছি।

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল হারুন বলেন, দুপুরে চিঠি আসার পর ওসি স্যার আমাকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন। তিনি গতকাল (মঙ্গলবার) রাতেই নতুন কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দেবেন।

ওসি আলমগীর হোসেনকে তাৎক্ষণিক বদলির বিষয়ে মুখ খুলতে চাননি পুলিশ কর্মকর্তাদের কেউই।

অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মো. তানভীর বলেন, হেডকোয়ার্টার থেকে বদলির আদেশ এসেছে। নিশ্চয় কোন তদন্তের ভিত্তিতে করা হয়েছে। এটা যেহেতু সিএমপির বিষয় নয়, আমরা পুরো বিষয়টি জানি না। ওসি আলমগীর হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক নগর পুলিশের পরিদর্শক পদমর্যাদার তিন কর্মকর্তা বলেন, আলমগীর হোসেনের আগের কর্মস্থলে বিভিন্ন অভিযোগের তদন্ত করছিল পুলিশ সদর দপ্তরের একটি টিম। এছাড়া চট্টগ্রাম নগরীর মৌসুমী আবাসিক এলাকায় একটি জায়গা দখলকে কেন্দ্র করে ওসি আলমগীরের ভূমিকা নিয়ে পুলিশের অভ্যন্তরীণ সিকিউরিটি সেল তদন্ত করছিল।

মতামত...