,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিএমপি কমিশনারের সাথে বিজেএমইএ’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ  বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি বিজেএমইএ প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ (মিন্টু) -এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. ইকবাল বাহার, পিপিএম-এর সাথে তার কার্যালয়ে মতবিনিময় করেছেন। চট্টগ্রামের তৈরি পোশাক শিল্পের সার্বিক নিরাপত্তার বিষয়ে তারা এ মতবিনিময় করেন।

বিজিএমইএ প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন- সমিতির পরিচালক আ.ন.ম. সাইফ উদ্দিন, কাজী মাহাবুব উদ্দিন জুয়েল, সৈয়দ মোহাম্মদ তানভীর, মোহাম্মদ সাইফ উল্যাহ্ মনসুর, আমজাদ হোসেন চৌধুরী, সাবেক প্রথম সহ-সভাপতি ও বিজিএমইএ’র চট্টগ্রামের আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান এরশাদ উল্ল্যাহ প্রমুখ।

এ সময় সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মো. মাইনুল হাসান ও উপ পুলিশ কমিশনার, শিল্প পুলিশের পরিচালক ও সহকারী পুলিশ কমিশনার, র‌্যাব এবং গোয়ান্দা সংস্থার কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

আলোচনার শুরুতে মঈনউদ্দিন আহমেদ (মিন্টু) চট্টগ্রামস্থ তৈরি পোশাক শিল্পে আইন-শৃঙ্খলা ও শান্তিপুর্ণ পরিবেশ বজায় রাখার ব্যাপারে বিজিএমইএ’কে সব সময় সহযোগিতা প্রদান করায় সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। চট্টগ্রামের তৈরি পোশাক শিল্পে ভবিষ্যতেও শান্তিপূর্ণ পরিবেশ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে সিএমপি কর্তৃপক্ষের অব্যাহত সহযোগিতা কামনা করেন তিনি।

সিএমপি কমিশনার মো. ইকবাল বাহার, পিপিএম চট্টগ্রামে তৈরি পোশাক শিল্পে বিরাজমান শান্তিপূর্ণ আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে বিজিএমইএ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং এ ধারা অব্যাহত রাখতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সার্বিক সহযোগিতা প্রদানের দৃঢ় আশ্বাস প্রদান করেন।

আলোচনায় আরও অংশগ্রহণ করেন বিজিএমইএ পরিচালক আ.ন.ম সাইফুদ্দিন এবং সাবেক প্রথম সহ-সভাপতি ও বিজিএমইএ’র চট্টগ্রামের আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান এরশাদ উল্ল্যাহ, সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) দেবদাস ভট্টাচার্য্য এবং শিল্প পুলিশের পরিচালক প্রমুখ।

 

মতামত...