,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিরাজগঞ্জে ১৬ যুবক নিখোঁজ, থানায় জিডি

সিরাজগঞ্জ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ সিরাজগঞ্জ জেলায় এ পর্যন্ত ১৬ জন যুবক নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে। তারা প্রায় দেড় বছর ধরে নিখোঁজ রয়েছে বলে পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে।

এই ১১ জনের পরিবার থেকে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তারা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার চর দিঘলকান্দি গ্রামের মৃত হাজি খলিলুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (৩৫) রাগাংলিয়াগাতী গ্রামের মনিরুজ্জামানের ছেলে জাহাঙ্গীর (২৭), মৃত আফজাল হোসেন খানের ছেলে কাওছার (৪০), পশ্চিম গজারিয়া গ্রামের আব্দুল শেখের ছেলে মোমিন (২৩), শাহজাদপুর উপজেলার উল্টা ডাব গ্রামের আব্দুল হমিদ সরকারের ছেলে হাবিবুর রহমান (২৭), উল্লাপাড়া উপজেলার রাউতান গ্রামের হায়দার আলী সিদ্দিকির ছেলে জাভেদ (২৫), দাদপুর গ্রামের খালেকের ছেলে হাফেজ আব্দুল মোমিন (২৭), শেখপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাকিবুল (২৩), চুড়ইমুরী গ্রামের আনসেদ প্রামানিকের ছেলে হাফেজ মাসুদ রানা (২৭), চৌহালি উপজেলার এনায়েতপুর থানার সারোয়ারের ছেলে জাকির (১৬), কাজিপুর উপজেলার বেরীপোটল গ্রামের মৃত সেলিম হোসেনের ছেলে আরমান রেজা (১৫)।

এছাড়া আরো ৫ জনের নিখোঁজ তথ্য পেয়েছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে এদের পরিচয় গোপন রেখেছে। এরা সবাই স্কুল মদ্রাসা ও পলিটেকনিকের ছাত্র বলে জানা গেছে।

নিখোঁজদের পরিবার ও থানার ডায়েরি থেকে জানা গেছে, এরা কাউকে কিছু না বলে হঠাৎ বাড়ি থেকে চলে যাওয়ার পর পরিবারের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছে।

 

মতামত...