,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিলিন্ডারের ভিতর ২০ হাজার ইয়াবা প্রাইভেট কারসহ চালক আটক

aমোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম ,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম-কক্সবাজার  মহাসড়কে  প্রাইভেটকারের গ্যাস এর সিলিন্ডারের ভিতরে পাচারের সময় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুুলিশ। এ সময়   নতুন একটি প্রাইভেট কার সহ চালককে আটক করা হয়। আটক চালকের নাম মোহাম্মদ হোসেন (২৬) সে কক্সবাজারের মহেশখালী থানার বড় মহেশখালী বড় ডেইল এলাকার আবদুল শুক্কুরের পুত্র।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) সোলাইমান পাঠোয়ারীর নেতৃত্বে পুলিশের একটি দল ১০ মে মঙ্গলবার বিকেলে চুনতি মিডওয়ে ইন রেস্টুরেন্ট এর সামনে মহেশখালী থেকে চট্টগ্রাম অভিমুখে যাওয়া চট্টমেট্রো-ম ০০৯৯ নাম্বারের একটি প্রাইভেট কার থামায়। এ সময় কারটি থানায় নিয়ে মেস্ত্রী এনে  গ্যাস এর সিলিন্ডার কেটে টেপ মোড়ানো অবস্থায় ১০টি বান্ডিলে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং চালক মোহাম্মদ হোসেনকে aআটক করা হয়।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান বলেন, প্রাইভেট কার এর গ্যাসের সিলিন্ডারের ভিতরে করে ইয়াবা পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২০ হাজার পিস ইয়াবা ও প্রাইভেট কার সহ চালককে আটক করা হয়। চালক মোহাম্মদ হোসেন ইয়াবাগুলো মহেশখালী থেকে চট্টগ্রামে নিয়ে যাচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে জানায়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

মতামত...