,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিলেটে আগ্নেয়াস্ত্রসহ ৫ যুবক গ্রেপ্তার

সিলেট সংবাদদাতা, ২৭ জুন, বিডিনিউজ রিভিউজ.কম::সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্ট আগ্নেয়াস্ত্রসহ পাঁচ যুবককে আটক করেছে কোতোয়ালী পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চারটি কার্তুজসহ একটি এলজি, একটি ছোরা।

 সোমবার ঈদের রাতে চৌহাট্টা পয়েন্ট থেকে তাদের আগ্নেয়াস্ত্রসহ আটক করা হয়েছে।

ছিনতাইকারীরা গায়ে পাঞ্জাবি-পায়জামা পরিহিত। মোটরসাইকেলে তাদের বেপরোয়া চলাচল। দেখে বোঝার উপায় নেই তারা ছিনতাইকারী। ঈদের রাতে বেরিয়েছিল ছিনতাই করতে। বিধিবাম পুলিশের হাতে ধরা পড়ে যাওয়ায় বেরিয়ে আসে তাদের আসল রূপ।

আটকরা হলেন বিয়ানীবাজার উপজেলার উত্তরচক্রবানী গ্রামের বলাই মিয়ার ছেলে নগরীর শিবগঞ্জ সোনালী ০৫ বাসার বাসিন্দা সুমন মিয়া (৩০), শিবগঞ্জ সোনারপাড়া নবারুন ১১৬নং বাসার এখলাছুর রহমানের ছেলে মিজানুর রহমান সাব্বির (১৮), সুনামগঞ্জ সদরের সহিতপুর গ্রামের আব্দুল মুছব্বিরের ছেলে এনামুল হক (২৫), সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের বাটু মিয়ার ছেলে নগরীর বালুচর ছড়ারপাড়ের বাসিন্দা আফজাল হোসেন (২৮) এবং ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়ার রাজাপুর গ্রামের মজনু মিয়ার ছেলে জুবায়েদ আহমদ (১৮)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুছা জানান, কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ও এএসআই জামাল তালুকদারের নেতৃত্বে অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই পাঁচ ছিনতাইকারীকে আটক করা হয়।

মতামত...