,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিলেটে বাড়ির মালিকের হাতে ভাড়াটিয়া যুবক খুন

aপিকলু চক্রবর্ত্তী,সিলেট সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ সিলেটে বাড়ির মালিকের হাতে নিমর্ম ভাবে খুন হলেন ভাড়াটে যুবক আব্দুল্লাহ অন্তর (২৮)। তিনি নগরীর পাঠানটুলাস্থ মোহনা ১০৯ নেহার মঞ্জিলে ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল্লাহ অন্তর রোববার বেলা পৌনে ২টায় সদর উপজেলার পাঠানটুলাস্থ মোহনা ১০৯ নেহার মঞ্জিলে খুন হন। বাড়ির মালিকের সাথে ভাড়া নিয়ে বিরোধের কারণে খুনের ঘটনা ঘটে। স্থানীয়রা আরো জানান, অন্তর পূর্বে হিন্দু ধর্মাবলম্বী ছিলেন পরে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন। তবে তার আসল পরিচয় কেউ বলতে পারেন নি।

পুলিশও প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে ভাড়া সংক্রান্ত বিরোধ নিয়ে বাড়ির মালিক এ হত্যাকাণ্ড ঘটান। এ বিষয়ে জানতে চাইলে সিলেট মহানগর পুলিশের (অতিরিক্ত) উপ-কমিশনার রহমত উল্লাহ  জানান, খুনের আলামত ও সার্বিক দিক বিবেচনায় পুলিশ প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছে যে বাড়ির মালিক সানি ও তার দলবল এ হত্যাকাণ্ড ঘটান। বর্তমানে বাড়ির মালিক সানি পলাতক রয়েছেন।
নিহত অন্তর কোন দলের সক্রিয় রাজনীতির সাথে জড়িত ছিলেন কিনা সে বিষয়ে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি। তবে পুলিশ বলছে, অন্তর রাজনৈতিক বিভিন্ন কর্মসূচীতে মানুষ সাপ্লাইয়ের কাজ করতো।

হত্যাকাণ্ডের খবর পেয়ে এয়ারপোর্ট থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পরে তা ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়

মতামত...