,

সর্বশেষ
bnr ad 250x70 1

সিলেট সংবাদঃ জিন্দাবাজারে চোর চক্রের ৩ নারি সদস্য আটক

পিকলু চক্রবর্ত্তী , সিলেট প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ সিলেট নগরীর জিন্দাবাজার থেকে নারী চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা সিলেটের ‘কৌশলী’ নারী চোর চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।
শনিবার বিকেল ৫টায় জিন্দাবাজার কাজী ম্যানশনের নিচ তলার একটি কাপড়ের দোকান থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় ব্যবসায়ীরা। তবে আটককৃতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।
জানা গেছে, শনিবার বিকেলে ওই তিন মহিলারা কাজী ম্যানশনের ক্রেতাদের ব্যাগ থেকে কৌশলে টাকা ও অন্যান্য মালামল নিতে গিয়ে হাতে নাতে আটক করে পুলিশকে খবর দেয় ব্যবসায়ীরা। খবর পেয়ে নগরীর বন্দর ফাড়ির ইনচার্জ ফায়েজ ওই তিন মহিলাকে আটক করে থানায় নিয়ে যায়।
বন্দর ফাড়ির ইনচার্জ ফয়েজ আহমদ জানান, ওই তিন মহিলা নরী চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন সময় ঈদের বাজারকে কাজে লাগায় ভিড়ের মধ্যে অন্যান্য ক্রেতাদের ব্যাগ থেকে টাকা পয়সা এবং ব্যাগ হাতিয়ে নিয়ে যায়।
ওই সব কৌশলী ছিনতাই এবং চোর চক্রের সদস্যদের ধরতে তৎপর রয়েছে পুলিশ। তবে তাৎক্ষণিক ভাবে আটককৃতদের নাম তিনি জানাতে পারেননি। তিনি আরো জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হলে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে ।

শশুর বাড়ি থেকে জামাতার লাশ উদ্ধার
হবিগঞ্জের বাহুবলে শ্বশুরবাড়ি থেকে তাহির মিয়া (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার লোহাখলা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি একই উপজেলার চারগাঁও গ্রামের আব্দুস সালামের ছেলে।
স্থানীয়রা জানায়, উপজেলার লোহাখলা গ্রামের মৃত রফিক উল্লার মেয়ে আইমুন্নেছাকে দুই মাস আগে বিয়ে করেন তাহির। শনিবার রাত ৩টার দিকে সেহরি খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। সকাল ৭টার দিকে স্ত্রী আইমুন্নেছা ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজনকে জানান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
বাহুবল মডেল থানার এসআই মফিজুল ইসলাম জানান,  কোন আঘাত পাওয়া যায়নি। তবে ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না।

শ্রীমঙ্গলে বিজিবি কর্তৃক গোল কাঠ ও অটোরিক্সা আটক
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আকাশি গোল কাঠ ৬.৫৩ ঘনফুট এবং ১টি ব্যাটারীসহ মোটর চালিত রিক্সা আটক করে ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সিন্দুরখান বিওপি সদস্যরা।
২৪ জুন শুক্রবার সন্ধ্যা ৭টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন ৪৬ বিজিবি শ্রীমঙ্গল অধিনায়ক মোঃ আখতার ইকবাল। এতে উল্লেখ করেন, ২৩ জুন ভোর ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার মোঃ জালাল আহমেদ এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল এ অভিযান পরিচালনা করেন।
এসময় শ্রীমঙ্গল উপজেলার হুগলিয়া নামক স্থান থেকে ১ লক্ষ ৩৯ হাজার ১৮০ টাকা মূল্যের আকাশি গোল কাঠ এবং ব্যাটারীসহ মটর চালিত রিক্সা আটক করেন। আটককৃত আকাশি গোল কাঠ এবং ব্যাটারীসহ মটর চালিত রিক্সা শ্রীমঙ্গল বন বিভাগ অফিসে জমা করা হয়েছে।

মতামত...