,

সর্বশেষ
bnr ad 250x70 1

সীতাকুণ্ডে অস্ত্রসহ ৩ রোড ডাকাত গ্রেফতার

সীতাকুণ্ড প্রতিনিধি,২৯ বিডিনিউজ রিভিউজ.কম:: সীতাকুণ্ডের জোড়আমতলে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, ২ রাউন্ড কার্তুজসহ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। রোববার মধ্য রাত ৩টার সময় উপজেলার জোড়আমতল নিমতলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, উপজেলাধীন জোড়ামতল নিমতলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাত তিনটার সময় যাত্রীবাহী বাসসহ অন্যান্য গাড়ির ডাকাতির প্রস্তুতি খবরে সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান নেতৃত্বে এসআই সাইফুল্লা ফোর্স নিয়ে অভিযান চালায়। এ সময় সংঘবদ্ধ ডাকাতদল পলিয়ে গেলেও তিন জনকে আটক করে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি দেশিয় এলজি, ২ রাউন্ড কার্তুজ এবং বেশকিছু দেশিয় অস্ত্র উদ্ধার করেন। আটকৃতরা হলে ছোট কুমিরা হিংগুরী পাড়া গ্রামের ওহিদুল্লাহ প্রকাশ ওসিউল্লাহ কসাইয়ের ছেলে নুর উদ্দিন(৩০),মৃত আবদুল মান্নানের ছেলে হানিফ (২৮) ও নাছির আহম্মদের ছেলে মাহাবুব (২১)।
সীতাকুণ্ড মডেল থানার এসআই সাইফুল্লা জানান, ওসি ইফতেখার হাসান নেতৃত্বে আমরা ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে তিন জনকে আটক করি এবং অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। এই ঘটনায় অস্ত্র মামলা রজু করে আসামিদের জেল হাজতে প্রেরণ করা প্রস্তুতি চলছে।

মতামত...