,

সর্বশেষ
bnr ad 250x70 1

সীতাকুণ্ডে এবার ছিনতাইকারীরবেশে ড্রাইভার-হেলপার, সর্বস্ব হারিয়েছেন শিক্ষক

aকামরুল ইসলাম দুলু,সীতাকুণ্ড সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ সীতাকুণ্ডে চালক ও হেলপারের মিলে সেইফ লাইনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে এলোপাথারি চুরিকাঘাতে প্রদীপ দাশ (৩৮) নামে এক শিক্ষক গুরুতর আহত হয়েছে। এ সময় ছিনতাইকারীরা তার পকেটে থাকা বার হাজার টাকাসহ দুটি মোবাইল ছিনিয়ে নিয়েছে।

সোমবার রাত ১১টায় উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ফকিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর চিকিৎসা শেষে গতকাল মঙ্গলবার সকালে আহত প্রদীপ দাশ বাদী হয়ে সীতাকুন্ড মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানার অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার রাতে সীতাকুণ্ড পৌরসদরের বাসস্ট্যান্ড যাওয়ার জন্য বাড়বকু-চারালকান্দি পিএইচপি গেট এলাকা থেকে একটি যাত্রীবাহি সেইফ লাইনের সামনের সিটে বসেন বাড়বকু- ইউনিয়ন পুজা কমিটির সভাপতি ও শিক্ষক প্রদীপ দাশ। সেইফ লাইনটি উপজেলার ঢালিপাড়া এলাকায় পৌঁছলে পেছনের সিটে বসা সকল যাত্রী নেমে যায়। এসময় সেইফ লাইনের সহকারী চালকের সাথে বসা শিক্ষক প্রদীপ দাশের পাশে বসেন। এক পর্যায়ে সেইফ লাইনটি মহাসড়কের ফকিরহাট এলাকায় পৌঁছলে দু’পাশের গ্লাস বন্ধ করে চালক ও তার সহকারী প্রদীপ দাশের উপর উপর্যপুরি চুরিকাঘাত করেন। এদিকে গাড়িটি পৌরসদরের বাইপাস এলাকা থেকে পূনরায় ঘুরিয়ে দিয়ে দক্ষিন দিকে দ্রুতগতিতে চলতে থাকে। এ সময় চালক ও তার সহকারী প্রদীপ দাশের পকেটে থাকা নগদ ১২ হাজার টাকা ও দু’টি দামী মোবাইল সেট ছিনিয়ে নেয়। এক পর্যায়ে উপজেলার মহাসড়কের কুমিরা ব্রিজ এলাকায় আহত প্রদীপ দাশকে ছুঁড়ে ফেলে পালিয়ে যায়। এ ঘটনার পর আহত প্রদীপ দাশ এক প্রাইভেটকার চালকের সহযোগিতায়
সীতাকুন্ড মর্ডান হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা শেষে মঙ্গলবার সকালে নিজে বাদী হয়ে সীতাকুন্ড মডেল থানায় একটি অভিযোগ (নং-১৩৭২/১৬) দায়ের করেন ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব হারিয়ে আহত শিক্ষক প্রদীপ দাশ জানান, চালক ও চালকের যোগসাজশে অভিনব ছিনতাইয়ের ঘটনায় আমি সম্পূর্ণ হতবাক হয়ে গেছি। তারা অভিনব কৌশলে আমার সবকিছু ছিনিয়ে নিয়ে প্রানে মারতে উপর্যপুরি ছুরিকাঘাত করেছে। এক পর্যায়ে আমাকে মুখে গামছা বেঁধে মহাসড়কের কুমিরা ব্রীজ এলাকায় সজোঁরে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়। আহত প্রদীপ দাশ বলেন, ছিনতাইয়ের কবলে আমি স্বর্বস্ব হারালেও ভবিষ্যতে যাতে আর কেউ এ ধরনের ছিনতাইয়ের শিকার না হয় সেজন্য আমি থানায় মামলা দায়ের করেছি। সীতাকুণ্ড মডেল থানার সহকারী উপ- পরিদর্শক মো. কামাল বলেন, সোমবার রাতে যাত্রীবাহি সেইফ লাইনের চালক ও তার সহকারীর হাতে ছিনতাইয়ের শিকার হয়ে সর্বস্ব হারানো আহত শিক্ষক প্রদীপ দাশ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মতামত...