,

সর্বশেষ
bnr ad 250x70 1

সীতাকুণ্ডে কাজের শিশুকে নির্যাতনের দায়ে স্বামী- স্ত্রী আটক


কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড,৬  জানুয়ারী, বিডিনিউজ রিভিউজ.কম:: সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় ৭ বছর বয়সী এক কাজের মেয়েকে অমানবিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, সীতাকুণ্ড ফৌজদারহাট সিডিএ এলাকায়  সানজিদা নামের এক কাজের মেয়েকে গৃহকর্তা নুর মোহাম্মদ ও তার স্ত্রী তারিন প্রায়শয় মারধর করত। গরম খুন্তি দিয়ে সারা শরীরে চ্যাঁকা দিতো। নির্যাতন সহ্য করতে না পেরে মেয়েটি বাসায় প্রায় সময় কান্নাকাটি করতো। শুক্রবার দুপুরেও ঐ বাসার ভিতরে শিশু মেয়েটি কান্নাকাটি করতে থাকে। পরে জানতে পারে মেয়েটিকে গৃহকর্তী মারধর করেছে। এসব জানতে পেরে স্থানীয় যুবলীগ নেতা আবু সুফিয়ান এলাকাবাসীকে জড়ো করে তাকে শিশুটিকে  উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।পরে খবর পেয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির টিআই নজরুল ইসলাম মেয়েটিকে হাসপাতালে দেখতে যায়। তিনি বলেন, মেয়েটি ঠিক মতো কথা বলতে পারছে না। সারা শরীর ফুলে আছে, মাথার চুলও কাটা ছিল এবং হাতে পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তবে মেয়েটি তার মা-বাবার নাম বলতে পারছে না।স্থানীয়রা জানায়, গৃহকর্তা নুর মোহাম্মদের এক আত্মীয় সেনাবাহিনীতে চাকুরী করার দাপটে ঘটনাটি ধামা চাপা দেওয়ার চেষ্টা করছে।

সীতাকুণ্ড মডেল থানার এস আই  মোজান্মেল হক জানান, গৃহকর্তা নুর মোহাম্মদ ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত...