,

সর্বশেষ
bnr ad 250x70 1

সীতাকুণ্ডে বেকারির বিষাক্ত খাবার খেয়ে ৬ কুকুরের মৃত্যু

সীতাকুণ্ড সংবাদদাতা, ১৯ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: সীতাকুণ্ডে ফেলে দেয়া বেকারির মেয়াদ উত্তীর্ণ বিষাক্ত খাবার খেয়ে ৬ কুকুরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে কৌতুহল সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত বুধবার ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে সীতাকুণ্ড পৌরসদরস্থ নামারবাজার এলাকায় তিতাস নামে একটি বেকারিতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় পচা ডিম, পোড়া তেল, মেয়াদউত্তীর্ণ খাদ্য উৎপাদনের কাঁচা মালসহ জিনিসপত্র জব্দ করে পাশে একটি নালাতে ফেলা দেয়া হয়। আর এইসব খাবার খেয়ে গত শুক্রবার বিকেলে মারা গেছে ৬টি কুকুর।

স্থানীয় বাসিন্দার মৃদুল সেন বলেন, বেকারির ফেলে দেয়া পঁচা ডিম ও বিষাক্ত খাবার খেয়ে তার কুকুরগুলো মারা গেছে। বিষয়টি স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের জানিয়েছেন বলে জানান তিনি।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীন জানান, বুধবার সীতাকুণ্ডে তিতাস বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা ও মেয়াদ উত্তীর্ণ খাদ্য উৎপাদনের কাঁচা মালসহ জিনিসপত্র পাশে একটি নালাতে ফেলা দেয়া হয়। ওই বিষাক্ত খাবার খেয়ে কুকুরগুলো মারা যেতে পারে বলে স্থানীয়রা মনে করছে বলে জানান তিনি।

মতামত...