,

সর্বশেষ
bnr ad 250x70 1

সীতাকুন্ডে শীপ ইয়ার্ডে দুর্ঘটনায় শ্রমিক নিহত

policeনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  চট্টগ্রামের সীতাকুন্ড  কুমিরা উপকূলে পুরাতন জাহাজ কাটার সময় জাহাজের উপর থেকে পড়ে মোহাম্মদ মোরসালিন (২০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে নগরীর একটি বেসরকারী হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত শনিবার বিকেলে মোরসালিন কুমিরা ঘোড়ামারা উপকূলে জনৈক লোকমানের মালিকানাধীন এস এল শীপ ইয়ার্ডের একটি পুরাতন জাহাজ কাটার সময় উপর থেকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হন।

শ্রম অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় প্রধান আব্দুল হাই শ্রমিক নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, জাহাজে কর্মরতবস্থায় উপর থেকে পড়ে গিয়ে মাথা থেতলে যায়। পরে রাতে হাসপাতালে মারা যায়। মোরসালিন নওগাঁ জেলার ধামুর হাট উপজেলার অর্জনপুর গ্রামের মোজাফ্ফর আহমদের ছেলে।

নিহতের পিতা মোজাফ্ফর আহমদ জানান, আমার ছেলে শীপ ইয়ার্ডে কাটার হেলপাল হিসেবে কাজ করতো। আহত হয়োর পর প্রথমে তাকে ভাটিয়ারী বিএসবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে মালিক পক্ষ তাকে শহরের মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার  রাত ১১টার দিকে ছেলে মারা যায়। পোষ্টমর্টেম শেষ করে লাশ নিয়ে আমরা গ্রামে চলে যাবো।

বি এন আর/০০১৬০০৩০০১৫/০০০২৫৯ /পি

 

মতামত...