,

সর্বশেষ
bnr ad 250x70 1

সীতাকু-ে কার ও ট্রাকের সংর্ঘষে উপজেলা যুবদল নেতা নিহত

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের সীতাকুন্ড পৌরসভার ফকির হাট এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের সংর্ঘষে সালাউদ্দিন সোহেল (৩২) নামে এক যুবদল নেতা নিহত ও আরো ৫ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত সালাউদ্দিন সোহেল উপজেলা যুবদলের সহ-সভাপতি এবং গত ৩১ মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মুরাদপুর ইউনিয়ন থেকে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, বিকাল সাড়ে ৩টার সময় সোহেল ও বন্ধুরা প্রাইভেট কার যোগে সীতাকু- যাওয়ার সময় পৌরসভার কাছে ফকিরহাট এলাকায় পৌছলে সামনে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয় প্রাইভেট কারটি। এসময় পিছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক কারটিকে ধাক্কা দিলে দুই গাড়ীর মাঝখানে পড়ে দুমড়ে মুছড়ে যায় কারটি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়ার পথে মারাত্মক আহত যুবদল নেতা সোহেলে মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের বার আউলিয়া ফাঁড়ির ইনচার্জ ছালেহ আহমদ পাঠান দুর্ঘটনায় একজন নিহত ও কয়েকজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুঘটনাটি পৌরসভা এলাকায় ঘটনায় থানা পুলিশ তা দেখভাল করছে।
সালাহ উদ্দিন সোহেলের অকাল মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক লায়ন মোঃ আসলাম চৌধুরী।

মতামত...