,

সর্বশেষ
bnr ad 250x70 1

সীমান্তে চোরাচালানীদের সাথে সংঘর্ষ ২ বিজিবি সদস্য আহত

dমোঃ সামিউল আলম, দিনাজপুর, বিডিনিউজ রিভিউজঃ  দিনাজপুরের হাকিমপুর উপজেলার সীমান্তবর্তী বোয়ালদাড় এলাকায় ফেন্সিডিল আটক করা নিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং চোরাচালানীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে এক চোরাচালানী দুই পায়ে গুলিবিদ্ধসহ বিজিবি’র দুই সদস্য আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর-রাতের আগে এই ঘটনা ঘটে। আহত শাওন দিনাজপুরের হাকিমপুর উপজেলার ঘুটু মিয়ার ছেলে।

জয়পুরহাট-৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোঃ মোস্তাফিজুর রহমান জানান, রাত ৩টার দিকে ভারত থেকে ফেন্সিডিল পাঁচারের খবর পেয়ে বাসুদেবপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা বোয়ালদাড় পোল্ট্রি খামারের কাছে অবস্থান নেয়। এসময় ৩০-৩৫ জনের একটি চোরাচালানী দল ফেন্সিডিল বহন করে যাওয়ার পথে বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। এতে চোরাচালানীরা ক্ষিপ্ত হয়ে বিজিবি সদস্যদের উপর চাইনিজ কুড়াল, হাসুয়াসহ দেশিয় অস্ত্র নিয়ে হামলা করলে বিজিবির সদস্য মোস্তাক আহম্দে ও ইউসুফ আলী আহত হন। এসময় বিজিবি সদস্যরা আত্মরক্ষার্থে ৫ রাউন্ড গুলি ছুঁড়লে শাওন হোসেন (৩২) নামে এক চোরাচালানী গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে সেখান থেকে ৬টি পোটলায় ২১৩ বোতল ফেন্সিডিল, ১টি রামদা ও ২টি চাইনিজ কুড়াল জব্দ করা হয়েছে।
আহত শাওনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বিজিবির দুই সদস্যকে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতামত...