,

সর্বশেষ
bnr ad 250x70 1

সেনবাগে অপহৃত স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার

court1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ নোয়াখালী,সেনবাগ উপজেলার ডুমরিয়া থেকে অপহৃত স্কুলছাত্রী সাজেদা আক্তার স্বর্ণাকে (১৬) চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনায় জড়িত থাকা দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রামের পাহাড়তলী ভিটাক মোড় এলাকা থেকে ২৬ দিন পর তাকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের জিরুয়াই গ্রামের দুলাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম বাবু ও তার সহযোগী একই গ্রামের আব্দুর রবের ছেলে খলিল।

স্বর্ণার প্রতিবেশীরা জানান, প্রবাসীর মেয়ে ও ডুমরিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী  স্বর্ণা স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘদিন থেকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিল সাইফুল ইসলাম বাবু। কিন্তু সে বাবুর প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তার পরিবারকে জানায়। পরবর্তীতে ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে বাবুর পরিবারকে এই ঘটনা জানানো হলে বাবু ক্ষিপ্ত হয়ে ওঠে।

এ ঘটনার জের ধরে গত ১৩ মার্চ দুপুরে স্বর্ণা পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফেরার সময় বাবু ও তার সহযোগীরা একটি মাইক্রোবাসে স্বর্ণাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে এ ঘটনায় অপহৃতার মা রাশেদা বেগম বাদী হয়ে ওই দিন বিকেলে সেনবাগ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার সূত্রধরে অপহরণের ২৬ দিন পর শনিবার সকালে পুলিশ চট্টগ্রামের পাহাড়তলী ভিটাক মোড় এলাকার বাবুর এক আত্মীয়র বাড়িতে অভিযান চালিয়ে স্বর্ণাকে উদ্ধার করে। এসময় ঘটনায় জড়িত থাকা বাবু ও খলিলকে গ্রেপ্তার করে পুলিশ।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

মতামত...