,

সর্বশেষ
bnr ad 250x70 1

সৈনিক হওয়া সহজ, জীবন দেয়া সহজ কিন্তু রাজনীতিবিদ হওয়া সহজ নয়: এরশাদ

নিজস্ব প্রতিবেদক, ১০ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সৈনিক হওয়া সহজ, জীবন দেয়া সহজ কিন্তু রাজনীতিবিদ হওয়া সহজ কাজ নয়। জাতীয় পার্টি একমাত্র শক্তি যারা দেশে শান্তি ফিরিয়ে আনতে পারে।

আজ বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে দলের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কমিটির যৌথ সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেন, দলীয় কর্মীদের দ্বিধাদ্বন্দ্ব দূর করতে জাতীয় পার্টিকে রাজনৈতিক সিদ্ধান্তে অটল থাকতে হবে। নড়াচড়া করা যাবে না।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, কে এম নুরুল হুদা সিইসি হয়েছেন। খবরের কাগজে এসেছে, ওনার নাম নাকি জাতীয় পার্টি প্রস্তাব করেছিল। আমি জানি না, এটা সত্য না মিথ্যা। প্রচার হয়েছে, জাতীয় পার্টির লিস্টে ওনার নামটা ছিল। আমরা খুশি হয়েছি, আমাদের লিস্ট থেকে একজন সিইসি হয়েছেন। তবে এটা বড় কথা নয়। বড় কথা হলো, আমরা সুষ্ঠু নির্বাচন চাই। রাষ্ট্রপতি গঠিত সার্চ কমিটিতে নির্বাচন কমিশন গঠনের জন্য সিইসিসহ জাপা যে নামের তালিকা দিয়েছিল সে সম্পর্কে তিনি কিছু জানতেন না বলেও উল্লেখ করেন।

মতামত...