,

সর্বশেষ
bnr ad 250x70 1

সোনাইমুড়ীতে যুবলীগকর্মী গুলিবিদ্ধ

noaykhali mapনোয়াখালী সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের পোস্টার লাগানোকে কেন্দ্র করে স্থানীয় যুবদলের কর্মীদের হামলা ও গুলিতে নৌকা প্রতীকের সমর্থক যুবলীগকর্মী জাহিদ হোসেন (২৫) গুলিবিদ্ধ হয়েছেনবলে অভিযোগ পাওয়া গেছে।

 স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জাহিদকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঙ্গলবার (০৩ মে)রাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের পশ্চিম বাজারে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আলমগীর হোসেন ভূঁঞার পোস্টার লাগানোর সময় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা এ হামলার জন্য যুবদল নেতা ও স্থানীয় পদিপাড়া গ্রামের সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন ও তার বাহিনীকে দায়ী করছেন।

পোস্টার লাগানোর সময় যুবদল নেতা ও স্থানীয় সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দামের নেতৃত্বে আট থেকে দশজনের জনের একটি দল সশস্ত্র যুবক যুবলীগকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় সাদ্দাম যুবলীগ কর্মীদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়েন। এতে যুবলীগ কর্মী জাহিদ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোনাইমুড়ী উপজেলা যুবলীগ সভাপতি খলিলুর রহমান অভিযোগ করে বলেন, আগামী শনিবারের নির্বাচনে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টির জন্য বিএনপি’র প্রার্থী জহিরুল ইসলাম বাবলুর নির্দেশে সাদ্দাম বাহিনী এ ঘটনা ঘটায়।

তবে বিএনপি প্রার্থী জহিরুল ইসলাম বাবলু তার বিরুদ্ধে যুবলীগের অভিযোগ অস্বীকার করেছেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিস্থিতিতে বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

 

মতামত...