,

সর্বশেষ
bnr ad 250x70 1

‘সোনার বাংলা এক্সপ্রেস’ ট্রেন আজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

 aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা-চট্টগ্রাম রুটে ‘সোনার বাংলা এক্সপ্রেস’ নামে আরো একটি ট্রেন যুক্ত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বেলা সাড়ে ১১টায় রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ট্রেনটির উদ্বোধন করবেন। আগামীকাল রবিবার থেকে ট্রেনটির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হবে।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানান, ১৬ বগির বিশেষ এই ট্রেনটি ইতোমধ্যে কমলাপুর স্টেশনে আনা হয়েছে। এর মধ্যে শীতাতপ নিয়ন্ত্রিত কোচও আছে।

তিনি জানান, ‘সোনার বাংলা এক্সপ্রেস’ সকাল ৭টায় ঢাকার কমলাপুর থেকে যাত্রা করে সাড়ে ১২টায় চট্টগ্রাম পৌঁছাবে। ট্রেনটি বিকাল ৫টায় চট্টগ্রাম স্টেশন থেকে ছেড়ে রাত ১০টা ৪০ মিনিটে কমলাপুর স্টেশনে পৌঁছবে। ট্রেনটি ঢাকা বিমানবন্দর স্টেশন ছাড়া অন্য কোনো স্টেশনে থামবে না।

এদিকে প্রধানমন্ত্রীর নতুন ট্রেন উদ্বোধনের কারণে আজ ট্রেনের আগাম টিকিট বিক্রি বন্ধ থাকবে বলে জানিয়েছেন রেল মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরিফুল হাসান। তিনি বলেন, পুরনো সিদ্ধান্ত অনুযায়ী ৪ জুলাইয়ের ট্রেনের আগাম টিকিট বিক্রির দিন ধার্য ছিল ২৫ জুন। নতুন সিদ্ধান্ত অনুযায়ী ৪ জুলাইয়ের আগাম টিকিট বিক্রি হবে ২৬ জুন। আর ৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে ২৭ জুন।

 

মতামত...