,

সর্বশেষ
bnr ad 250x70 1

সোমবার সারাদেশে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃঢাকা, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সোমবার সারাদেশে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বিএনপি।

শনিবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সোমবার সারাদেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি।’

যাত্রাবাড়ীতে বাসে পেট্রোল বোমা মেরে যাত্রী হত্যার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় সম্প্রতি খালেদা জিয়ার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেন আদালত।

এছাড়া বিকেলে কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আলোচনা অনুষ্ঠান বন্ধ করে দেয়ার নিন্দা ও প্রতিবাদও জানান তিনি।

তিনি বলেন, ‘সরকার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আলোচনা সভা করতে দেয়নি। পুলিশ সেখানে বাধা দিয়েছে। এর মাধ্যমে তারা আবারও দেখালো, তাদের স্বৈরাচারী আচরণ অব্যাহত।’

বিএনপির এ সিনিয়র যুগ্ম-মহাসচিব ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকার এখন আর কাউকে কথা বলতে দিচ্ছে না। তাদের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে কথা বললেই এভাবে সভা ভণ্ডুল করে দেওয়া হচ্ছে।

বি এন আর/০০১৬/০০৪/০০২/০০০৪৭৪৭/ এন ইউ

মতামত...