,

সর্বশেষ
bnr ad 250x70 1

সৌদি আরবের ‘সৌভাগ্যের বরপুত্র’ দেখা নিউইয়র্কের রাস্তায়

aনাছির মীর, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা,  সৌদি আরবের যুবরাজ আবদুল আজিজ বিন ফাহাদ! ‘সৌভাগ্যের বরপুত্র’ হিসেবে বিশ্ববাসী তাঁকে একনামে জানান! জানবেই না-ই বা কেন? উত্তরাধিকার সূত্রে পাওয়া ১০ বিলিয়ন ডলারের সম্পদ তাঁকে পরিণত করেছে বিশ্বের অন্যতম ধনী ব্যক্তিতে।

খবরে প্রকাশ, অমিতব্যয়ী হিসেবেও ‘খ্যাতি’ আছে এই  যুবরাজের। ব্যক্তিগত বিলাস বসনে কোটি কোটি ডলার খরচ, প্রাইভেট জেট, বিশ্বের সবচাইতে দামি গাড়ি- এসব না হলে নাকি তাঁর চলেই না। কিন্তু গত সোমবার রাতে নিউইয়র্কের রাস্তায় দেখা গেল অন্য এক সৌদি যুবরাজকে। কালো লেদার জ্যাকেট, ঢোলাঢালা জিন্স আর হাওয়াই স্যান্ডেলে যুবরাজের এই রূপ আগে হয়তো দেখেনি কেউ।

নিউইয়র্কের অভিজাত এলাকা হিসেবে পরিচিত হটস্পট এভিনিউতে ৪৩ বছর বয়সী সৌদি যুবরাজের এই সাদাসিধে পোশাকের ছবি তুলেন ডেইলি মেইলের এক ফটোগ্রাফার। যেখানে সাধারণ পোশাক পরিহিত অবস্থায় যুবরাজের হাতে দেখা গেছে একটি কাঠের লাঠি এবং প্লাস্টিকের সোডা (পানীয়) কাপ।

নিউইয়র্কের ম্যানহাটন এলাকায় অবস্থিত হটস্পট এভিনিউ অভিজাতদের এলাকা হিসেবে পরিচিত। সেখানে বিশ্বের অন্যতম ধনী সৌদি যুবরাজের সাদাসিধে পোশাকে ঘোরাফেরা বিস্ময় জাগিয়েছে অনেকের মধ্যেই।

-ডেইলি মেইল।

মতামত...