,

সর্বশেষ
bnr ad 250x70 1

সৌরভ-নুসরাতের কেমিস্ট্রিতে তোলপাড়

camestry-nosratবিনোদন প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম:

শিরোনাম দেখে নিশ্চই বুকটা ছ্যাঁত করে উঠেছে। আপনার কল্পনা শক্তির উদ্ভাবনী ক্ষমতা জাহির করার খুব একটা প্রয়োজন হবে না। ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও টলিউডের হার্টথ্রব নুসরাত জাহানের রসায়ন বাস্তব জীবনে নয়, দেখতে চলেছেন আপনার টিভির পর্দাতেই৷

সৌরভ-নুসরাতকে নিয়ে একটা বিজ্ঞাপনের শ্যুটিং করতে চলেছে ‘টাটা টি’৷গলি ক্রিকেট বাঁ-হাতির ক্যারিশ্মা দিয়ে শুরু হওয়া এই টিভিসি শেষ হচ্ছে দুই তারকার চায়ের কাপে চুমুক দিয়ে। আগামী ১৮ ডিসেম্বর টাটা ২৫-কে ম্যারাথনে সৌরভই ব্র্যান্ড অ্যাম্বাসডর। শীতের সকালে সৌরভের সঙ্গে থাকবেন জার্মান টেনিস কিংবদন্তি বরিস বেকারও।

টাটার সঙ্গে সৌরভের দীর্ঘদিনের সম্পর্ক। টাটা স্টিলের কর্মীও ছিলেন সিএবি প্রেসিডেন্ট। ২০০৮-এ সৌরভ বাইশ গজকে বিদায় জানিয়েছেন। কিন্তু তার ব্র্যান্ড ভ্যালু খেলা ছাড়ার আট বছর পরেও চমকে দেওয়ার মতোই। এখনও কুরিয়ার থেকে ধূপকাঠি হয়ে টিএমটি বারের অ্যাডে দেখা যায় সৌরভকে। কোকাকোলাও সৌরভকেই চায়। এহেন সৌরভের সঙ্গে দেব-অঙ্কুশদের নায়িকার কেমিস্ট্রি জমে ক্ষীর হয়ে যাবে বলেই মত বিশিষ্টদের।

ইতোমধ্যেই দাদার গলি ক্রিকেটের ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এরপর এই টিভিসি বাজারে আসলে কী হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। মুখিয়ে রয়েছেন তার ফ্যানেরা।

মতামত...