,

সর্বশেষ
bnr ad 250x70 1

স্কুলে অকালেই ঝরে গেল সুমাইয়ার জীবন

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,   স্বপ্ন ছিল অনেক বড়ো। দুর্ভাগ্য তার, মাত্র ১২ বছর বয়সে থেমে যেতে হলো তাকে। প্রতিদিনের মতো গতকাল সকালে সহপাঠীদের সাথে গিয়েছিল নগরীর কাপাসগোলা স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী সুমাইয়া। কিন্তু গেইট পেরুনোর আগেই ঢলে পড়ে সে। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই চলে যায় না ফেরার দেশে।

কাপাসগোলা স্কুলের প্রধান শিক্ষিকা মোফাশ্বেরা বেগম বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, সহপাঠীদের সাথে স্কুলে এসেছিল সুমাইয়া সকাল সাড়ে এগারটার দিকে। কিন্তু স্কুলের গেইট পেরুনোর আগেই রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে। তার সহপাঠী ও অভিভাবকগণ দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে আমিও ছুটে যাই হাসপাতালে। কিন্তু ততক্ষণে সব শেষ। পরে তার লাশ স্কুলে নিয়ে আসি। স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ তাকে শেষবারের মতো দেখেন। এরপর গ্রামের বাড়ি নোয়াপাড়ায় তার লাশ নিয়ে যাওয়া হয়।

সুমাইয়ার মায়ের বরাত দিয়ে প্রধান শিক্ষিকা জানান, কয়েকদিন ধরে তার জ্বর ছিল। এজন্য সে স্কুলে আসে নি। কিন্তু এ থেকে এতবড় ঘটনা ঘটে যাবে, এটা কে বুঝেছিল? তিনি জানান, আমরা স্কুল থেকে তাৎক্ষণিক একটা শোকসভা করেছি ও শোকবই খুলেছি।

 

 

 

বি এন আর/০০১৬০০৩০০৭/০০০১০২/পি

মতামত...