,

সর্বশেষ
bnr ad 250x70 1

স্কুল ছাত্র ‘বৃক্ষমানব’ রিপনকে ঢামেকে হস্তান্তর

a.নিউজ ডেস্ক, বিডিনিউজ রিভিউজঃ হাত-পাঁয়ে গাছের শেঁকড়ের রোগে আক্রান্ত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কেউটগাঁও গ্রামের ৮ বছরের শিশু রিপন রায়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে স্থানীয় মেডিকেল বোর্ড ।

বুধবার ১৭আগস্ট  ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. খয়রুল কবিরের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। এই টিমের সদস্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মেডিসিন কনসালটেন্ট ডা. তোজাম্মেল হক জানান, রিপনের জন্মের ত্রুটির কারণে এই রোগে ভুগছে সে। তিনি আরো বলেন এই রোগের স্থানীয়ভাবে চিকিৎসার সুযোগ না থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

রিপনের বাবা মহেন্দ্রনাথ রায় বলেন, তিনি পেশায় দিনমজুর। দুই মেয়ে, স্বামী-স্ত্রী ও অসুস্থ ছেলে রিপনের ভরন-পোষন এবং লেখাপড়ার খরচ চালানো তার পক্ষে দুস্কর। তার উপরন্তু রিপনকে ঢাকায় চিকিৎসা করার মত তার কোন সামর্থ্য নেই। তাই তিনি তার ছেলের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ দেশের দানশীল ব্যক্তিদের সাহায্য চেয়েছেন।

স্কুল পড়ুয়া দ্বিতীয় শ্রেণির ছাত্র রিপনের চিকিৎসার বিষয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মুকেশ চন্দ্র বিশ্বাস উদ্যোগ গ্রহণ করেছেন বলে জানান ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. আবু মোহাম্মদ খয়রুল কবির।

 

মতামত...