,

সর্বশেষ
bnr ad 250x70 1

স্কয়ার হাসপাতাল ছাড়লেন খাদিজা

নিউজ ডেস্ক,বিডিনিউজ রিভিউজ.কম:: kadizaপ্রায় দুই মাস চিকিৎসা শেষে রাজধানীর স্কয়ার হাসপাতাল ছাড়লেন সিলেটের মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিস। খাদিজাকে এই চিকিৎসালয় থেকে সাভারের পক্ষাগাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে নেওয়া হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি সাদা রংয়ের অ্যাম্বুলেন্স খাদিজাকে নিয়ে সাভারের উদ্দেশে রওনা হয়। সেখানে তাকে আরো ১৫ দিন ফিজিওথেরাপি দেওয়া হবে। পরে চিকিৎসকদের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে চাপাতির কোপে আহত হন খাদিজা। মরণাপন্ন তরুণীতে তাৎক্ষণিক নেওয়া হয় সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। পরদিন ভোরে তাকে আনা হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। সেই দিনই তার মাথায় এক দফা অস্ত্রোপচার করা হয়।

স্কয়ার হাসপাতাল ছাড়ার আগে খাদিজা বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন। যেন আমি দ্রুত সুস্থ হয়ে বাড়িতে ফিরতে পারি। আর আমার জন্য আপনারা যে কষ্ট করেছেন তার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।

পরে স্কয়ার হাসপাতালের স্টাফদের সহযোগিতায় একটি হুইল চেয়ারে করে তাকে অ্যাম্বুলেন্সে ওঠানো হয়। এসময় তার বাবা মাশুক মিয়াসহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

স্কয়ার হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, খাদিজা অনেকটাই সেরে উঠলেও তার শরীরের বাম অংশ এখনও অনেকটাই অবশের মতো হয়ে আছে। এখন তাকে ফিজিওথেরাপি দিতে হবে। আর সিআরপিই সবচেয়ে ভালো বিকল্প।

 

মতামত...