,

সর্বশেষ
bnr ad 250x70 1

স্বাধীনতা দিবসে ডিইউজের কার্যালয় বেদখল

aনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ স্বাধীনতা দিবসে জামায়াত সমর্থক সাংবাদিক নেতাদের নেতৃত্বে সাংবাদিক ইউনিয়ন(ডিইউজে) কার্যালয় দখল হয়েছে বলে অভিযোগ তুলেছেন সংগঠনটির একাংশের নেতারা। একই সঙ্গে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা।

শনিবার (২৬ মার্চ) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের নিচতলায় অবস্থিত ডিইউজে কার্যালয় দখলে নেয় সংগঠনটির জামায়াত সমর্থক অংশ।
তারা তালা ভেঙ্গে কার্যালয়ে প্রবেশ করেন।

সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্ববায়ক রুহুল আমীন গাজী, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ওই অংশের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ।

কার্যালয় দখলের পর রুহুল আমিন গাজী বলেন, স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভার জন্য আমরা আমাদের কার্যালয়ে এসেছি। ঢাকা সাংবাদিক ইউনিয়ন আমাদের সংগঠন।

বিডি নিউজ রিভিউজ ডটকমকে  ডিইউজে সভাপতি এলাহী নেওয়াজ খান সাজু বলেন, জামায়াত সমর্থক সাংবাদিক নেতাদের নেতৃত্বে স্বাধীনতা দিবসের দিন ডিইউজে কার্যালয় দখল করা হয়েছে। আমরা এই দখলদারিত্বের ধিক্কার জানাই। কোনো বিষয়ে আপত্তি থাকলে তারা সমঝোতার পথে এগুতে পারতো। কিন্তু এ ধরনের দখলবাজি পেশাদারিত্বের জন্য হুমকিস্বরূপ।

 

বি এন আর/০০১৬০০৩০০২৬/০০৫৪৪৮/  এন

মতামত...