,

সর্বশেষ
bnr ad 250x70 1

স্বৈরাচার ছিলাম কিন্তু মানুষ মারিনাই মন্তব্য এরশাদের

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  কে কখন গুম হয়, কে কাকে তুলে নিয়ে যায় আমরা কেউ জানি না। আল্লার কাছে দোয়া চাই এই শুভদিনে। আমাদের আল্লাহ সেইদিন ফিরিয়ে দিক, আমরা যেন শান্তিতে ঘুমাতে পারি এমন মন্তব্য করে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ প্রশ্ন রাখেন, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ‘নির্বাচন’ বলা যাবে কিনা ?

শনিবার বিকেলে নগরীর ষোলশহরে এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘নির্বাচন তো শেষ তাই না ? আপনারা এটাকে কি নির্বাচন বলবেন? আমরা তো স্বৈরাচার ছিলাম। স্বৈরাচার ছিলাম এজন্য মানুষ মারিনাই, স্বৈরাচার ছিলাম এজন্য মানুষ গুম করিনাই। এখন মানুষের মধ্যে নিরাপত্তার অভাব।’

এসএ গ্রুপের এসএ ফ্যাশন হাউসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক এই রাষ্ট্রপতি।

 এরশাদ বলেন, আমি বার আউলিয়ার এই পূন্যভূমি চট্টগ্রামমে ভালবাসি। তাই ক্ষমতায় থাকার সময় এখানকার উন্নয়নে অনেক কাজ করেছি। আপনাদের সামনে জমিয়াতুল ফালাহ মসজিদটি দাঁড়িয়ে আছে। এটা সেনাবাহিনীর জমি ছিল। আমি রাষ্ট্রপতি থাকা অবস্থায় জমি দিয়ে মসজিদটি করেছি। এটি এখনো পূর্ণাঙ্গ হয়নি। আমি চলে যাওয়ার পর এটা এখনো অর্ধনির্মিত অবস্থায় আছে। আবার যদি কখনো সুযোগ হয় মসজিদটি আমি পূর্ণাঙ্গ করে দেব।

 দক্ষিণ চট্টগ্রামের সঙ্গে যাতায়াত সুবিধার জন্য কর্ণফুলীতে সেতু নির্মাণ করেছিলাম। ২৫ বছর চলেছিল। এখন নতুন সেতু হয়েছে। আমি সেটি এখনো ভুলিনি। আপনারাও ভোলেননি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ, সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা বক্তব্য রাখেন।

 

মতামত...