,

সর্বশেষ
bnr ad 250x70 1

হবিগঞ্জের মাধবপুরে দু’জনের লাশ উদ্ধার

পিক্লু চক্রবর্তী, সিলেট সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার গুনাপাড়া গ্রাম থেকে জুবেদা খাতুন(৩০) নামে  এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ । শুক্রবার দুপুরে মনতলা তদন্ত কেন্দ্রের এসআই মফিজুল ইসলাম লাশ উদ্ধার করেন। নিহত জুবেদা খাতুন  উপজেলার বহরা ইউনিয়নের গুনাপাড়া গ্রামের রিয়ান উদ্দিনের স্ত্রী। নিহত জুবেদার পরিবারের দাবি জুবেদাকে তার স্বামির বাড়ির লোকজন প্রায়ই নির্যাতন করত। শুক্রবার সকালে জুবেদা বিষপান করেছে বলে তাদের খবর দেয়। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়। খবর পেয়ে শুক্রবার দুপুরে পুলিশ গুনাপাড়া গ্রাম থেকে জুবেদার লাশ উদ্ধার করে।
মনতলা তদন্ত কেন্দ্রের এসআই মফিজুল ইসলাম বলেন, লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরদিকে মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের কিবরিয়াবাদ সেকশন থেকে অজ্ঞাতনামা একটি  অর্ধ গলিত মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার বিকেলে সাড়ে ৫ টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। সুরমা চা বাগানের ব্যবস্থাপক আবুল কাশেম জানান, চা বাগানের ভিতর কিবরিয়াবাদ সেকশনের শ্রমিকরা পাতা উত্তোলন করতে গিয়ে একটি অর্ধ গলিত লাশ পরে থাকতে দেখে তাকে খবর দেয়। পরে থানা পুলিশ কে খবর দিয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ(এসআই) সোহেল রানা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) কেএম আজমিরুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

শ্রীমঙ্গলে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারণ না জানা গেলেও পারিবারিক সুত্রের উদ্বৃতি দিয়ে পুলিশ বলছে লোকটি মানুষিক রোগী ছিলেন। তার নাম সুবল নায়েক (৫০)। সে শ্রীমঙ্গল উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নের সাইফ চা বাগানের পাহলাদ নায়েকের ছেলে। গতকাল রাতে আত্মহত্যার এ ঘটনা ঘটে। শ্রীমঙ্গল থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ শুক্রবার সকালে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় এক অপমৃত্যু মামলা হয়েছে।

মতামত...