,

সর্বশেষ
bnr ad 250x70 1

হবিগঞ্জে ৪ শিশু অপহরণ ?

111aনিজস্ব প্রতিবেদক , ঢাকা  , বিডি নিউজ রিভিউজ ডটকম::   হবিগঞ্জ বাহুবল শুক্রবার বিকেলে বাড়ির পাশের মাঠে খেলাধুলা করতে গিয়েছিল শুভ, তাজেল, মনির ও ইসমাইল। কিন্তু বিকেল পেরিয়ে সন্ধ্যা হয়ে গেলেও তারা বাসায় ফেরেনি। তাদের স্বজনরা এতে উদ্বেগ-উৎকণ্ঠা আর আতঙ্কে আশপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। কিন্তু কোথাও তাদের খুঁজে না পেয়ে শুক্রবার রাতেই উপজেলার সব জায়গায় মাইকযোগে নিখোঁজের বিষয়টি প্রচার করা হয়।

শনিবার দুপুর পর্যন্ত ওই চার শিশুর সন্ধান না পেয়ে জাকারিয়া আহমেদ শুভর বাবা ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। বাহুবলে একদিনে একই গ্রামের চার শিশু নিখোঁজ হওয়ার ঘটনায় অভিভাবক মহলে উদ্বেগ-উৎকণ্ঠা ও আতঙ্ক সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, বাহুবল উপজেলা ভাদেশ্বর ইউনিয়নের অন্তর্গত সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণীর ছাত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০) শুক্রবার বিকেল সাড়ে ৪টায় বাড়ির পাশের মাঠে খেলাধুলা করতে যায়।

সন্ধ্যার পরও তারা নিজেদের বাড়িতে ফিরে না আসায় অভিভাবকরা খোঁজাখুঁজি করতে থাকেন। কোথাও তাদের সন্ধান না পেয়ে শুক্রবার রাতেই উপজেলার সব জায়গায় মাইকযোগে নিখোঁজ সংবাদ প্রচার করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ শিশুদের সন্ধান মেলেনি। একযোগে চার শিশুকে হারিয়ে পরিবারগুলোতে চলছে কান্নার রোল।

এ ব্যাপারে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোশারফ হোসেন পিপিএম জানান, চার শিশু নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

 

মতামত...